দলবদল নম্বর ছয়, এবার ধোনির চেন্নাইয়ে যোগ দিচ্ছেন রবিন উথাপ্পা

এর আগে কলকাতা নাইট রাইডার্স, মুম্বই ইন্ডিয়ান্স, পুনে ওয়ারিয়ার্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং রাজস্থানের হয়ে খেলেছিলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২১ ১৫:৫০
Share:

রবিন উথাপ্পাকে এই জার্সিতে দেখা যাবে না আইপিএল ২০২১ সালে। ছবি: টুইটার থেকে

রাজস্থান রয়্যালস নয়, রবিন উথাপ্পাকে দেখা যাবে চেন্নাই সুপার কিংসের দলে। বৃহস্পতিবার রাজস্থান ছেড়ে চেন্নাইয়ের দলে যোগ দিলেন এই উইকেট কিপার ব্যাটসম্যান। গত আইপিএলে ১২ ম্যাচ খেলে ১৯৬ রান করেছিলেন উথাপ্পা, গড় ছিল ১৬.৩৩। লিগ টেবিলে সবার নীচে শেষ করেছিল রাজস্থান।

Advertisement

উথাপ্পা বলেন, “রাজস্থানের হয়ে দারুণ সময় কাটিয়েছি। দলের হয়ে ভাল কিছু মুহূর্ত রয়েছে। আমি এই মুহূর্তে ভীষণ উত্তেজিত চেন্নাইয়ের হয়ে মাঠে নামতে। আইপিএল ২০২১-এ আমার নতুন ক্রিকেটীয় যাত্রা শুরু হবে।” উথাপ্পার আইপিএল কেরিয়ারে চেন্নাই ষষ্ঠ দল। এর আগে কলকাতা নাইট রাইডার্স, মুম্বই ইন্ডিয়ান্স, পুনে ওয়ারিয়ার্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং রাজস্থানের হয়ে খেলেছিলেন তিনি।

এই মরসুমে স্টিভ স্মিথকে ছেড়ে দিয়েছে রাজস্থান। নতুন অধিনায়ক হিসেবে ঘোষণা করা হয়েছে সঞ্জু স্যামসনের নাম। রাজস্থানের তরফে বলা হয়েছে, “উথাপ্পাকে ধন্যবাদ। আমাদের দলে অনেক ওপেনার রয়েছে, তাই চেন্নাইয়ের তরফে উথাপ্পাকে চাওয়া হলে আমরা রাজি হয়ে যাই। সবার জন্যই এই সিদ্ধান্ত ভাল হয়েছে বলে মনে হয়।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন