Shubhman Gill

IPL 2021: ছন্দহীন শুভমনকে কি বসানো উচিত? জবাব দিলেন লারা

একের পর এক ম্যাচে ব্যর্থ হচ্ছেন। কোনও ম্যাচে রান করলেও অনেক বেশি বল নষ্ট করছেন। অনেকেই দাবি করছেন শুভমনকে বসিয়ে দেওয়া হোক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২১ ১৫:০৩
Share:

শুভমন গিল কি বাদ পড়বেন? —ফাইল চিত্র

তাঁর ব্যাটে রান নেই। একের পর এক ম্যাচে ব্যর্থ হচ্ছেন। কোনও ম্যাচে রান করলেও অনেক বেশি বল নষ্ট করছেন। অনেকেই দাবি করছেন তাঁকে বসিয়ে দেওয়া হোক। তবে ব্রায়ান লারার মতে শুভমন গিলকে বসিয়ে দেওয়া উচিত নয়। লারার মতে কলকাতার ভাবাই উচিত নয় এই বিষয় নিয়ে।

লারা বলেন, “শুভমনের রান না পাওয়া দুর্ভাগ্যের। ওর ব্যাটিং দেখে মনে হচ্ছে না যে ও ছন্দে নেই। একটা ম্যাচে রান পেয়ে গেলেই নিয়মিত রান পাবে শুভমন। বেঙ্কটেশ আইয়ারের সঙ্গে ওর জুটিটা বেশ ভাল। কলকাতা দলকে নতুন দিশা দেখাচ্ছে ওরা। এমন অবস্থায় শুভমনকে বসানোর কথা ভাবা উচিত নয় কলকাতার।”

Advertisement

কলকাতাকে হারানোর পর পঞ্জাব কিংস বাকি ম্যাচেও জিততে পারে বলে মনে করছেন লারা। তিনি বলেন, “আমার মনে হয় পঞ্জাব দলের ক্ষমতা রয়েছে। ভাল খেলছে ওরা। ব্যাটিং হচ্ছে ওদের প্রধান শক্তি। লোকেশ রাহুল ছন্দে না থাকলেও রান পাচ্ছে পঞ্জাব। বড় রান না হলে ওদের বোলারদের পক্ষে ম্যাচ জেতানো কঠিন।”

লারার মতে মহম্মদ শামি এবং রবি বিষ্ণোই ভাল বল করছেন। তিনি বলেন, “রবি ভাল বল করছে। শামি পেশাদার ক্রিকেটার। ব্যাটিং ভাল হলে ওদের কাছেও সুযোগ থাকবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন