IPL

কেন ধোনিকে বিশ্রাম করতে বললেন ব্রায়ান লারা

ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়কের দাবি সিএসকে-র ব্যাটিং গভীরতা রয়েছে। তাই ধোনি বিশ্রাম নিলেও অসুবিধা হবে না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২১ ১৭:২০
Share:

ধোনির পাশে আছেন ক্রিকেটের রাজপুত্র ব্রায়ান লারা। ফাইল চিত্র

আর মাত্র কয়েকটা দিন। ৭ জুলাই ৪০ বছরে পা দেবেন মহেন্দ্র সিংহ ধোনি। গত আইপিএল থেকে তাঁর ব্যাটে বড় রান নেই। এ বার চেন্নাই সুপার কিংস তিনটি ম্যাচ খেলে ফেললেও এখনও ব্যাটিং বিস্ফোরণ ঘটাতে পারেননি ‘মাহি’। সেটা নিয়ে যেমন তিনি চিন্তিত নন, তেমনই ধোনির ব্যাটিং নিয়ে চিন্তা করছেন না ব্রায়ান লারাও। ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়কের দাবি সিএসকে-র ব্যাটিং গভীরতা রয়েছে। তাই ধোনি বিশ্রাম নিলেও অসুবিধা হবে না।

Advertisement

এখনও পর্যন্ত তিন ম্যাচে ধোনির সর্বোচ্চ ১৭ বলে ১৮ রান। সেটা এসেছে সোমবারের ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। যদিও প্রথম ৬ বলে রান করতে পারেননি তিনি। তবুও ধোনির পাশে দাঁড়িয়ে লারা বললেন, “ধোনি এখনও অনেক ফিট। ও দারুণ কিপিং করছে। যদিও সবাই ওর কাছ থেকে বড় রান দেখতে চায়। সেটা স্বাভাবিক। আমার মনে হয় এটা নিয়ে এত চিন্তার কারণ নেই। কারণ সিএসকে-র ব্যাটিংয়ে অনেক গভীরতা আছে। তাই ধোনি যদি বিশ্রাম নেয় তাহলেও ক্ষতি নেই।” এরপরেই তিনি যোগ করেছেন, “স্যাম কারেন, রবীন্দ্র জাডেজা সবাই খেলছে। তাই ধোনির আগে ওদের ব্যাট করা উচিত। সিএসকে অধিনায়ক কিন্তু সেই নীতি পালন করছে। আমরা সবাই ধোনির ব্যাটে বড় রান দেখতে চাই। তবে এটাও বুঝতে হবে যে ওর বয়স হয়েছে। আমার ধারণা সবাই খুব শীঘ্রই ধোনির ব্যাটিং ঝড় দেখতে পাবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন