KKR

IPL 2021: ধোনিদের বিরুদ্ধে জিতবে না কেকেআর, এমনটাই মনে করছেন বিরাটের প্রাক্তন সতীর্থ

বুধবার দিল্লি ক্যাপিটালসকে তিন উইকেটে হারায় কলকাতা। তবে সহজ ম্যাচ শেষের দিকে কঠিন করে ফেলেছিলেন অইন মর্গ্যানরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২১ ১৮:৫৭
Share:

কলকাতার জয়ের রাস্তা কঠিন, মত স্টেনের।

কে জিতবে এ বারের আইপিএল? শুক্রবার দশমীর রাতে কলকাতা নাইট রাইডার্স বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচের আগে সেই প্রশ্নের উত্তর দিলেন ডেল স্টেন। এক সময় বিরাট কোহলীর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলতেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন পেসার। স্টেনের মতে ঠান্ডা মাথার মহেন্দ্র সিংহ ধোনির দলই ফাইনালে এগিয়ে থাকবে।

বুধবার দিল্লি ক্যাপিটালসকে তিন উইকেটে হারায় কলকাতা। তবে সহজ ম্যাচ শেষের দিকে কঠিন করে ফেলেছিলেন অইন মর্গ্যানরা। স্টেন বলেন, “আমার মনে হয় কলকাতার ভাগ্য সব সময় ওদের সঙ্গে থাকবে না। ভুল সিদ্ধান্ত, মর্গ্যান, কার্তিকদের ছন্দে না থাকা কখনও না কখনও কলকাতাকে ডোবাবেই। দিল্লির বিরুদ্ধে প্রায় সেটাই হচ্ছিল। পরের ম্যাচে সেটা হতে পারে। খারাপ ব্যাপার হল সেটাই ফাইনাল।”

Advertisement

চেন্নাই জিততে পারে বলে মত স্টেনের। তিনি বলেন, “সিএসকে বেশ ভাল দল। ঠান্ডা মাথার দল। ঠিক সময়ে ঠিক সিদ্ধান্ত নিয়েছে ওরা। দিল্লির বিরুদ্ধে বেশ ভাল খেলছিল ধোনি। খুব ভাল নেতৃত্ব দিচ্ছে ও। ব্যাটাররাও বেশ ভাল। কলকাতা বেশ কঠিন লড়াইয়ের মুখে পড়বে ফাইনালে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন