Dinesh karthik

‘অন্তত প্যান্টটা পরে নিতে পারতে’ কার্তিককে বললেন লিন, জবাব দিলেন কেকেআর ক্রিকেটারও

অস্ট্রেলীয় তারকা এখন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেললেও বন্ধুত্ব যে এতটুকুও কমেনি তা পরিষ্কার হল নেটমাধ্যমে দুই ক্রিকেটারের খুনসুটিতে

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২১ ১৫:১৮
Share:

দিনেশ কার্তিক ফাইল চিত্র

একটা সময় কেকেআর দলে সতীর্থ হিসেবে খেলেছেন দীনেশ কার্তিক ও ক্রিস লিন। অস্ট্রেলীয় তারকা এখন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেললেও বন্ধুত্ব যে এতটুকুও কমেনি তা পরিষ্কার হল নেটমাধ্যমে দুই ক্রিকেটারের খুনসুটিতে। প্রথম কোভিড টিকা দেওয়ার ছবি নেটমাধ্যমে দেন কার্তিক। সেই ছবিতে প্রাক্তন নাইট অধিনায়কের পোশাক নিয়ে মন্তব্য করেন লিন।

Advertisement

মজা করে লিন লেখেন, ‘অন্তত প্যান্টটা পরে নিতে পারতে’। ছবিতে দেখা যাচ্ছে জলপাই রঙের মিলিটারি প্যান্ট পরে টিকা দিচ্ছেন কার্তিক। জবাব দেন তিনিও। লিনকে বলেন, ‘ভেবেছিলাম তোমার মতো শর্টস পরব। তারপরেই ভাবলাম, আমি তো আর মলদ্বীপে নেই! তাই এটাই পরলাম’।

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বেসামাল ভারত। সেই কারণেই ভারতের সঙ্গে বিমান যোগাযোগ বিচ্ছিন্ন করেছে অস্ট্রেলিয়া সরকার। তাই মলদ্বীপে নিভৃতবাস কাটিয়ে দেশে ফিরতে হয়েছে আইপিএল-এর সঙ্গে যুক্ত থাকা অস্ট্রেলীয়দের।

Advertisement
আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন