IPL

কেন বোলিং করছেন না? জানিয়ে দিলেন হার্দিক পাণ্ড্য

মুম্বইয়ের প্রশিক্ষক মাহেলা জয়বর্ধনে থেকে শুরু করে ডিরেক্টর অব ক্রিকেট জাহির খান পর্যন্ত চলতি আইপিএল-এ হার্দিকের বল করা নিয়ে মুখ খুলেছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২১ ১৫:৫৮
Share:

বল করার প্রসঙ্গ নিয়ে মুখ খুললেন হার্দিক। ফাইল চিত্র

হার্দিক পাণ্ড্য কবে বোলিং করবেন? আইপিএল-এর শুরু থেকেই বারবার এই প্রশ্ন করা হচ্ছিল। অবশেষে এই বিষয় নিয়ে মুখ খুললেন হার্দিক নিজেই। মুম্বই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার স্পষ্ট জানিয়ে দিলেন বোলিং করতে পছন্দ করলেও ব্যাটিং তাঁর প্রথম ভালবাসা। তাই আইপিএল-এর মাঝে কাঁধের চোট যাতে না বাড়ে তাই আপাতত বোলিংকে সরিয়ে রাখছেন।

Advertisement

এই বিষয়ে হার্দিক বলেছেন, “আমি বল করতে ভালবাসি। নিয়মিত বল করতে না পারার জন্য মনের মধ্যে একটা যন্ত্রণাও রয়েছে। তবে এই কারণে কোনওদিন ব্যাটিংয়ের উপর প্রভাব পড়েনি। যদিও আমি আজীবন অলরাউন্ডার হিসেবেই পরিচিতি পেতে চাই। আর তাই এমন কঠিন সময় খুব দ্রুত পুরোপুরি সুস্থ হওয়ার দিকে নজর দিচ্ছি।”

মুম্বইয়ের প্রশিক্ষক মাহেলা জয়বর্ধনে থেকে শুরু করে ডিরেক্টর অব ক্রিকেট জাহির খান পর্যন্ত চলতি আইপিএল-এ হার্দিকের বল করা নিয়ে মুখ খুলেছিলেন। তাঁদের দাবি ছিল কাঁধের চোট বাড়তে পারে বলেই বল করছেন না হার্দিক। পিঠের চোট সারিয়ে ২০১৯ সালে ফের মাঠে ফিরলেও তাঁকে বেশি হাত ঘোরাতে দেখা যায়নি। ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বল করলেও তিন ম্যাচের একদিনের সিরিজে হাত ঘোরানো থেকে বিরত ছিলেন।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন