IPL 2021

ভরা আইপিএল-এর মাঝেও করোনার জন্য হৃদয় কাঁদছে রবিচন্দ্রন অশ্বিনের

জৈব সুরক্ষা বলয়ে থেকে খেললেও দেশজুড়ে কোভিডের কারণে মৃত্যুমিছিল তাঁর চোখ এড়ায়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২১ ১৭:৫৯
Share:

ব্যথিত অশ্বিন। ফাইল ছবি

আইপিএল খেলতে ব্যস্ত তিনি। জৈব সুরক্ষা বলয়ে থেকে খেললেও দেশজুড়ে কোভিডের কারণে মৃত্যুমিছিল তাঁর চোখ এড়ায়নি। সে কারণেই ব্যথিত রবিচন্দ্রন অশ্বিন। দিল্লি ক্যাপিটালসের স্পিনার জানিয়েছেন, সাধ্যমতো মানুষকে সাহায্য করতে তৈরি তিনি।

Advertisement

রোজই দেশে ৩ লক্ষের বেশি মানুষ আক্রান্ত হচ্ছেন। মৃতের সংখ্যাও রোজ লাফিয়ে লাফিয়ে বাড়ছে। সামাজিক বিভিন্ন ব্যাপারে এর আগেও সাহায্য করেছেন অশ্বিন। টুইট করে লিখেছেন, ‘আমার দেশে যা হচ্ছে তা দেখে আমি ব্যথিত! আমি স্বাস্থ্যকর্মীদের দলে পড়ি না। কিন্তু তাদের প্রতি আমার অসীম কৃতজ্ঞতা রয়েছে। প্রতিটি ভারতীয়র কাছে আমার আবেদন, সাবধানে থাকুন এবং সুস্থ থাকুন’।

এখানেই থামেননি অশ্বিন। সঙ্গে লিখেছেন, ‘আমি জানি অনেক মানুষ এই টুইট দেখে ভাববেন আমি কতটা ভাল আছি। আমি আবারও এটাই বলতে চাই যে, এই ভাইরাস কাউকে ছাড়ে না। এই লড়াইয়ে আমিও আপনাদের সঙ্গে রয়েছি। যদি আমি কোনও দরকারে লাগি তাহলে অবশ্যই আমাকে জানান। আমি সাধ্যমতো তাঁকে সাহায্য করার আপ্রাণ চেষ্টা করব’।

Advertisement

মানুষকে সচেতন করতে টুইটারে নিজের নামও পাল্টে দিয়েছেন অশ্বিন। তাঁর নামের জায়গায় লেখা, ‘ঘরে থাকুন সুস্থ থাকুন! আপনার প্রতিষেধক নিন’। এর আগেও বারবার করোনা নিয়ে মানুষকে সচেতন করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন