IPL 2021

শুধু ব্যাটিং নয়, ক্রিস গেলের থেকে আরও একটা জিনিস চাইছে তাঁর পঞ্জাব কিংস

শক্তিশালী মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে অনায়াস জয় পেয়ে ফুটছে পঞ্জাব কিংস শিবির।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২১ ১৬:০৬
Share:

মারমুখী ক্রিস গেল। ছবি আইপিএল

শক্তিশালী মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে অনায়াস জয় পেয়ে ফুটছে পঞ্জাব কিংস শিবির। শুক্রবার ৯ উইকেটে জেতার পর অধিনায়ক কে এল রাহুল মনে করছেন, দল হিসেবে আস্তে আস্তে ঐক্যবদ্ধ হচ্ছেন তাঁরা। এ জন্য দলের তরুণ তারকাদেরও কৃতিত্ব দিয়েছেন রাহুল।

Advertisement

ম্যাচের পর বলেছেন, “খুব বেশি দূর ভাবতে চাই না। তবে দল হিসেবে ক্রমশ আমরা এক হয়ে উঠছি। এখন আমাদের দলটা তরুণ। প্রতি বছরই তরুণ ক্রিকেটারদের নিচ্ছি। তাই ধৈর্য রাখা দরকার। আমরা যাদের পাশে দাঁড়িয়েছি, সুযোগ দিয়েছি তারা আস্তে আস্তে প্রতিভার ঝলক দেখাচ্ছে। (দীপক) হুডা ভাল খেলছে, শাহরুখ (খান) সুযোগ পেয়ে কাজে লাগাচ্ছে। (রবি) বিষ্ণোই আজকের ম্যাচে সুযোগ পেয়েই ভাল খেলল।”

সামনে থেকে নেতৃত্ব দিয়ে নিজে ম্যাচ শেষ করে আসতে পেরে খুশি রাহুল। একইসঙ্গে ক্রিস গেলেরও প্রশংসা করেছেন। বলেছেন, “আশা করা যায় এরপর থেকে প্রতি ম্যাচে দু’পয়েন্ট পাব। দ্বিতীয় ইনিংসে ব্যাট করা নিয়ে কোচ অনেক পরামর্শ দিয়েছিলেন। শুনেছিলাম এখানে অনেক শিশির থাকবে। শুরুর দিকের সময়টা ভাল ভাবে সামলেছে ক্রিস (গেল)। এ জন্য ওর কৃতিত্ব প্রাপ্য। ক্রিসের থেকে শুধু ধ্বংসাত্মক ব্যাটিং নয়, দীর্ঘদিন খেলার অভিজ্ঞতার ব্যাপারটাও শেখা যায়।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন