IPL 2021

অস্ত্রোপচার হচ্ছে জফ্রা আর্চারের, এ বারের আইপিএলে কার্যত অনিশ্চিত

প্রথম এবং তৃতীয় টেস্টে কার্যত ব্যথা নিয়েই খেলেছিলেন আর্চার। টি-টোয়েন্টি সিরিজে তাঁর ব্যথা আরও বাড়ে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২১ ২১:১৫
Share:

অস্ত্রোপচার হচ্ছে জফ্রার। ছবি রয়টার্স

এ বারের আইপিএল কার্যত খেলা হচ্ছে না জফ্রা আর্চারের। শনিবার ইংল্যান্ড ক্রিকেট বোর্ড জানিয়েছে, সোমবার আর্চারের ডান হাতে অস্ত্রোপচার করা হচ্ছে। ফলে আগামী দু’মাস কোনও ধরনের ক্রিকেট খেলতে পারবেন না ইংল্যান্ডের জোরে বোলার। যদিও আইপিএলে তাঁর দল রাজস্থান রয়্যালসের তরফে এখনও সরকারি ভাবে ছিটকে যাওয়ার কোনও বার্তা দেওয়া হয়নি।

Advertisement

প্রথম এবং তৃতীয় টেস্টে কার্যত ব্যথা নিয়েই খেলেছিলেন আর্চার। টি-টোয়েন্টি সিরিজে তাঁর ব্যথা আরও বাড়ে। একদিনের সিরিজ থেকে ছিটকে যান। এরপরেই দেশে ফেরানো হয় আর্চারকে। জানা গিয়েছে, ভারত সফরে আসার আগে বাড়ি পরিষ্কার করতে গিয়ে চোট পেয়েছিলেন আর্চার।

ইসিবি-র দাবি, দীর্ঘমেয়াদী লক্ষ্যের কথা ভেবেই অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইংল্যান্ডে ফেরার পর বিশেষজ্ঞের মতামত নিয়েই শেষমেশ অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নেওয়া হয়।

Advertisement

উল্লেখ্য, এর আগে ইংল্যান্ড অধিনায়ক অইন মর্গ্যান বলেছিলেন, আর্চারের কনুইয়ের চোট ক্রমশ খারাপ হচ্ছে। কিন্তু দলের কথা ভেবে নিজের সেরাটা দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন