IPL 2021

হারের হ্যাটট্রিকের পরেও ঘোর ‘ইতিবাচক’ অইন মর্গ্যান এখনও আশার কথা শুনিয়ে যাচ্ছেন

মর্গ্যান আরও জানালেন, বুধবারের ম্যাচে দলের প্রত্যাবর্তন নিয়ে তিনি গর্বিত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ১৪:৪৭
Share:

অইন মর্গ্যান। ছবি আইপিএল

দলের হারের হ্যাটট্রিক হয়েছে। তাঁর নিজের ব্যাটেও রান নেই। তবু কেকেআর অধিনায়ক অইন মর্গ্যান সব বিষয়েই ‘ইতিবাচক’ দিক খুঁজে বের করছেন। তাঁর মতে, আর কিছুদিনের মধ্যেই তিনি এবং দল দুই-ই ছন্দে ফিরবে।

Advertisement

বুধবারের ম্যাচের পর মর্গ্যান বলেছেন, “প্রত্যেকটা জিনিসই একটা প্রক্রিয়ার মধ্যে দিয়ে যায়। যে ভাবে আমার ক্ষেত্রে জিনিসগুলো ঘটছে তাতে আমি ইতিবাচক। অনেকদিন ধরেই দলের সঙ্গে যুক্ত। ভাল অনুশীলনও করছি। আশা করছি কিছুদিনের মধ্যেই ছন্দে ফিরতে পারব।”

চেন্নাইয়ের বোলিংয়ের সামনে বুধবার ভেঙে পড়েছিল কেকেআরের ব্যাটিং। ৩১ রানে ৫ উইকেট হারাতে হয়েছিল। তবু মর্গ্যানের মনে হচ্ছে, তাঁদের ব্যাটিংয়ের গভীরতা অনেক বেশি। বলেছেন, “ব্যাটিং অর্ডার আমাদের অন্যতম শক্তি। আমাদের মিডল এবং লোয়ার মিডল অর্ডার অনেক শক্তিশালী। আজকে নিশ্চয়ই তার পরিচয় আপনারা পেয়েছেন।”

Advertisement

মর্গ্যান আরও জানালেন, বুধবারের ম্যাচে দলের প্রত্যাবর্তন নিয়ে তিনি গর্বিত। বলেছেন, “এত কাছাকাছি ম্যাচটা নিয়ে এসেছি। নিজেদের জেতার জায়গাতেও নিয়ে গিয়েছিলাম। প্যাট কামিন্স শেষদিকে ভাল খেলেছে যা ম্যাচ আমাদের দিকে ঘুরিয়ে দিয়েছিল। তবে ভুলগুলো হয়েছে বলেই জিততে পারলাম না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন