India vs England 2021

কলকাতাতেও হতে পারে আইপিএলের ম্যাচ, ভাবনাচিন্তা করছে বোর্ড

কলকাতায় সম্প্রতি জৈব সুরক্ষা বলয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফির খেলা হয়েছে। এখন বিজয় হজারে ট্রফির খেলা চলছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২১ ১৯:২৫
Share:

শহরেই হতে পারে রাসেল, কার্তিকদের ম্যাচ। ফাইল ছবি

এ বারের আইপিএল যে ভারতেই হবে তা এক প্রকার নিশ্চিত হয়েই গিয়েছে। জানা গিয়েছিল, করোনা-আবহে দেশের একটি শহরেই হতে পারে আইপিএল। তবে এখন ভারতীয় বোর্ড খোঁজ করছে আরও শহরের। তাদের ইচ্ছে, অন্তত চার-পাঁচটি শহরে খেলাগুলি আয়োজন করার। এর মধ্যে রয়েছে কলকাতাও।

Advertisement

বোর্ডের এক কর্তা সংবাদ সংস্থাকে বলেছেন, “প্রথমে একটি শহরের পরিকল্পনা থাকলেও এখন আমরা আরও কিছু কেন্দ্রে খেলা আয়োজন করতে চাইছি। পরিস্থিতি ক্রমশ স্বাভাবিকের দিকে এগোচ্ছে। তাই আরও বেশি সমর্থক যাতে ক্রিকেটের আনন্দ পেতে পারেন সেই চেষ্টাই করা হচ্ছে। তবে জৈব সুরক্ষা এবং যাতায়াতের ব্যবস্থা মাথায় রেখেই কেন্দ্র নির্বাচন করা হবে।”

জানা গিয়েছে, মুম্বই ছাড়াও আয়োজনের দৌড়ে রয়েছে কলকাতা, চেন্নাই এবং হায়দরাবাদ। কলকাতায় সম্প্রতি জৈব সুরক্ষা বলয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফির খেলা হয়েছে। এখন বিজয় হজারে ট্রফির খেলা চলছে।

Advertisement

দল মালিকরাও বিভিন্ন শহরে খেলা আয়োজনে আগ্রহী। এক দলের কর্তা বলেছেন, “এখনও লিগ শুরু হতে সময় রয়েছে। কোভিড পরিস্থিতি কোনও কোনও শহরে হঠাৎ বেড়ে যাচ্ছে। তাই বিভিন্ন শহরে আয়োজন করার ব্যবস্থা থাকলে বিকল্প খুঁজতে অসুবিধা হবে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন