IPL 2021

পন্থদের কাছে হেরে গিয়ে বোলারদের কাঠগড়ায় দাঁড় করালেন মহেন্দ্র সিংহ ধোনি

শিখর ধওয়ন এবং পৃথ্বী শ-র ব্যাটিংয়ের সৌজন্যে প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে সাত উইকেটে হেরে গিয়েছে চেন্নাই সুপার কিংস।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২১ ১১:০০
Share:

বোলারদের সংযত হতে বললেন ধোনি। ফাইল ছবি

শিখর ধওয়ন এবং পৃথ্বী শ-র ব্যাটিংয়ের সৌজন্যে প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে সাত উইকেটে হেরে গিয়েছে চেন্নাই সুপার কিংস। বড় রান তুলেও লাভ হয়নি। ম্যাচের পর ব্যাটসম্যানদের প্রশংসা করলেও বোলারদের কাঠগড়ায় দাঁড় করালেন মহেন্দ্র সিংহ ধোনি। তাঁর মতে, বোলারদের আরও একটু সংযত হয়ে বোলিং করা উচিত ছিল।

Advertisement

ধোনি বলেছেন, “শিশিরের উপর অনেক কিছু নির্ভর করছিল। শুরু থেকেই সেটা আমাদের মাথায় ছিল বলেই যতটা বেশি সম্ভব রান তুলতে চেয়েছিলাম। ব্যাটসম্যানরা ভাল খেলে ১৮৮ রান তুলেছিল। কিন্তু বোলিং আরও ভাল হতে পারত। ব্যাটসম্যানরা বল মাঠের বাইরে ফেলতে চাইবে এটাই স্বাভাবিক। কিন্তু বোলারদের ভুল শুধরে নিয়ে সেটা সামনের ম্যাচে মাথায় রাখা উচিত।”

ধোনির মতে, রান আর একটু বেশি হলে ভাল হত। তাঁর মতে, ২০০ রান তুলতেই হবে ওয়াংখেড়েতে। বলেছেন, “৭.৩০-এ খেলা শুরু হলে ওই সময় পিচে বল থেমে থেমে আসে। তাই নিরাপদে থাকার জন্য আরও ১৫-২০ দরকার ছিল। যদি ধারাবাহিক ভাবে শিশির পড়ে, তাহলে এই পিচে অন্তত ২০০ তুলতেই হবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন