India vs England 2021

IPL 2021: ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হওয়ার ‘আসল’ কারণ খুঁজে বের করলেন মাইকেল ভন

ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হয়ে যাওয়ার পরেই ভারতীয় ক্রিকেটারদের বিশেষ বিমানে সংযুক্ত আরব আমিরশাহী নিয়ে যাওয়ার জন্য ব্যাকুল হয়ে উঠেছে আইপিএল-এর দলগুলি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২১ ১৯:১৮
Share:

মাইকেল ভন। ফাইল ছবি

ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হয়ে যাওয়ার পরেই ভারতীয় ক্রিকেটারদের বিশেষ বিমানে সংযুক্ত আরব আমিরশাহি নিয়ে যাওয়ার জন্য ব্যাকুল হয়ে উঠেছে আইপিএল-এর দলগুলি। অধিনায়ক বিরাট কোহলী এবং মহম্মদ সিরাজকে ইতিমধ্যেই বিশেষ বিমানে নিয়ে যাওয়ার কথা বলা হয়েছে। এতেই প্রবল চটেছেন মাইকেল ভন।

Advertisement

বরাবরই ভারতকে খোঁচা দেওয়া তাঁর স্বভাব। এই ঘটনায় তিনি সুযোগ পেয়ে ফের কটাক্ষ করেছেন ভারতকে। গোটা দোষটাই চাপিয়েছেন আইপিএল-এর উপর। তাঁর মতে, আইপিএল-এর জন্যই ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল করা হয়েছে।

ভন লিখেছেন, ‘আইপিএল-এর দলগুলি বিশেষ বিমানে ক্রিকেটারদের নিয়ে যাচ্ছে। কারণ সংযুক্ত আরর আমিরশাহিতে ৬ দিন নিভৃতবাসে থাকতে হবে। প্রতিযোগিতার জন্য মাত্র ৭ দিন বাকি!!! আইপিএল ছাড়া অন্য কোনও কারণে টেস্ট বাতিল হয়েছে, এটা দয়া করে আমাকে আর বলতে আসবেন না’।

Advertisement

ভনের এই টুইট পছন্দ হয়নি বেশির ভাগ ভারতীয় ক্রিকেটপ্রেমীর। তাঁরা তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন