mahendra singh dhoni

কেন নতুন অবতারে ধরা দিলেন মহেন্দ্র সিংহ ধোনি?

নেটমাধ্যমে তাঁর ছবি ছড়িয়ে পড়তেই তুমুল ভাইরাল হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২১ ২০:৪৯
Share:

একেবারে অন্য মেজাজে বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক। ছবি - টুইটার

বাইশ গজের যুদ্ধে যে তিনি চ্যাম্পিয়ন সেটা সকলে জানে। তবে ক্যামেরার লেন্সের সামনে দারুণ অভিনয়ও করেন মহেন্দ্র সিংহ ধোনি। এর প্রমাণ বহুবার দিয়েছেন। এ বার আইপিএলের বিজ্ঞাপনে সেটা আবার বোঝা গেল। রবিবার আইপিএলের টুইটার থেকে দুটো ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। তবে প্রথম ভিডিয়ো নিয়ে বেশি চর্চায় ‘ক্যাপ্টেন কুল’। নেটমাধ্যমে তাঁর ছবি ছড়িয়ে পড়তেই তুমুল ভাইরাল হয়েছে।

Advertisement

নতুন অবতারে ধোনিকে দেখা গিয়েছে সম্পূর্ণ ন্যাড়া অবস্থায়। হ্যাঁ, ভারতের প্রাক্তন অধিনায়কের মাথা সম্পূর্ণ ভাবে কামানো। সেই ভিডিয়োতে ধোনি অনেকটা বৌদ্ধ সন্ন্যাসীদের মত একেবারে ন্যাড়া হয়ে কয়েকটি বাচ্চা ছেলেকে রোহিত শর্মা ও তাঁর মুম্বই ইন্ডিয়ান্স দলের সাফল্য নিয়ে কথা বলছেন। মজা করে বলছেন আইপিএলের মঞ্চে লোভ মোটেও খারাপ ব্যাপার নয়। তবে একই সঙ্গে মনে করিয়ে দিচ্ছেন যে তিনি ও তাঁর চেন্নাই সুপার কিংস গত মরসুমে মেলে ধরতে না পারলেও এ বার কিন্তু বাজি উল্টে দিতে পারেন।

দ্বিতীয় ভিডিয়োতেও অভিনবত্বের ছোঁয়া। সেখানে আবার বিরাট কোহলী ও তাঁর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল সম্পর্কে কথা বলেছেন ধোনি। যদিও এই ভিডিয়োতে তিনি সন্ন্যাসী নন। বরং এখানে মাহি ছোট ছোট ছেলেদের কাছে তিনি একজন এনসিসি ক্যাডেট। তাঁর দাবি বিরাটের রাগ ও আক্রমণাত্মক মেজাজ এ বার আরসিবি-র ভাগ্য ফেরাতে পারে।

Advertisement

এর আগেও মাঝেমধ্যেই নিত্যনতুন অবতারে আবির্ভূত হয়েছেন তিনি। নতুন বেশে হাজির হয়ে চমকে দেন ভক্তদের। কিন্তু রবিবার মহেন্দ্র সিংহ ধোনির যে রূপ দেখা গেল, তার জন্যে বোধ হয় প্রস্তুত ছিলেন না কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন