IPL 2021

আইপিএল মাঝপথে বন্ধ, তবু আপ্লুত রাজস্থান রয়্যালসের এই বাঁহাতি জোরে বোলার

আইপিএল থেকে প্রতি বার উঠে এসেছে একাধিক তরুণ প্রতিভা। চলতি মরসুমও তার ব্যতিক্রম ছিল না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২১ ২১:১৯
Share:

ফিরে যাচ্ছেন ধোনি, উল্লাস সাকারিয়ার। ছবি আইপিএল

আইপিএল থেকে প্রতি বার উঠে এসেছে একাধিক তরুণ প্রতিভা। চলতি মরসুমও তার ব্যতিক্রম ছিল না। উঠতি প্রতিভাদের মধ্যে ছিলেন রাজস্থান রয়্যালসের বাঁহাতি জোরে বোলার চেতন সাকারিয়াও। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে যিনি নায়ক হয়ে উঠেছিলেন।

Advertisement

বল হাতে ওই ম্যাচে সুরেশ রায়না, অম্বাতি রায়ডু এবং মহেন্দ্র সিংহ ধোনিকে ফিরিয়ে দিয়েছিলেন সাকারিয়া। দল সেই ম্যাচে হেরে গেলেও প্রশংসিত হয়েছিল সাকারিয়ার বোলিং। রাজস্থানের এই বোলার জানালেন, তিনটি উইকেটের মধ্যে ধোনির উইকেটটাই তাঁর কাছে সবথেকে দামি।

এক সাক্ষাৎকারে বলেছেন, “মাহিভাইয়ের উইকেটটা আমার কাছে সব থেকে প্রিয়। খুব খুশি হয়েছিলাম। একইসঙ্গে অবাকও হয়ে গিয়েছিলাম। যদি সেই ম্যাচের ভিডিয়ো দেখেন তাহলেই বুঝতে পারবেন।”

Advertisement

এবারই প্রথম আইপিএল-এ খেলতে নেমেছিলেন তিনি। প্রথম বারেই চাপ ভাল বুঝতে পেরেছেন। সাকারিয়া বলেছেন, “প্রথম দিকে চাপ লাগছিল। কিন্তু পরে সেটার সঙ্গে মানিয়ে নিই। ভাল ব্যাটসম্যানদের বিরুদ্ধে বেশ কিছু দারুণ স্পেল রয়েছে আমার। কোনওদিন ভাবিনি তাঁদের বিরুদ্ধে বল করতে পারব। সামনে ওদের দেখেই আত্মবিশ্বাস বেড়ে যায়। যা ভেবেছিলাম তার থেকে ভাল বোলিং করেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন