IPL

পোলার্ডকেই টি-টোয়েন্টিতে সর্বকালের সেরা বললেন হার্দিক ও ক্রুণাল পাণ্ড্য

মাত্র ৩৪ বলে অপরাজিত ৮৭ রান। কায়রন পোলার্ডের এমন মারকুটে ইনিংসের জন্য ২১৯ রান তাড়া করে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে দিল মুম্বই ইন্ডিয়ান্স।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২১ ১৫:৪০
Share:

ম্যাচ জেতানোর পর ঈশ্বরকে ধন্যবাদ জানাচ্ছেন কায়রন পোলার্ড ছবি - টুইটার

মাত্র ৩৪ বলে অপরাজিত ৮৭ রান। কায়রন পোলার্ডের এমন মারকুটে ইনিংসের জন্য ২১৯ রান তাড়া করে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে দিল মুম্বই ইন্ডিয়ান্স। আর তাই হার্দিকক্রুণাল এই ক্যারিবিয়ান অলরাউন্ডারে মজে রয়েছেন।

Advertisement

পোলার্ডের বিস্ফোরক ইনিংস নিয়ে খেলার শেষে আলোচনা করছিলেন দুই ভাই। চাপে থাকলেও ক্রিজে নামতেই চেন্নাইয়ের বিরুদ্ধে পাল্টা আক্রমণ করতে থাকেন পোলার্ড। সেই সময় তাঁর সঙ্গে ছিলেন ক্রুণাল। তিনি হার্দিককে বলছিলেন, “একটা সময় ৬ ওভারে ১০০ রানের বেশি দরকার থাকলেও আমরা জেতার ব্যাপারে আত্মবিশ্বাসী ছিলাম। পোলার্ড বারবার সেই কথা বলছিল। দিনের শেষে দলকে জিতিয়েই মাঠ ছাড়ল। আইপিএল-এর ইতিহাসে ওকে নিয়ে তেমন চর্চা হয় না। তবে পোলার্ড কিন্তু এই ধরনের ক্রিকেটে সর্বকালের সেরা। সেটা ভুলে গেলে চলবে না।”

এই প্রথম বার মুম্বই এত বড় রান তাড়া করে জিতল। তবে এর আগেও রোহিত শর্মার দলের অনেক জয়ে পোলার্ড বড় ভূমিকা নিয়েছিলেন। যদিও হার্দিক কিন্তু পোলার্ডের বোলিং নিয়ে মজে রয়েছেন। তিনি বলেন, “পোলার্ড বুদ্ধি দিয়ে ব্যাট করলেও হৃদয় দিয়ে বোলিং করে। আর উইকেট পেলে তো কোনও কথাই নেই। কোলের বাচ্চাকে ললিপপ দিলে যেমন হেসে ওঠে, পোলার্ড উইকেট পেলে ঠিক তেমন আচরণ করে।”

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন