IPL 2021

মাঠেই আম্পায়ারকে সরাসরি অভিযোগ পন্থের: আপনার জন্য সময় নষ্ট হচ্ছে

রাজস্থানের বিরুদ্ধে হারলেও মন জয় করলেন অধিনায়ক পন্থ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২১ ১২:২২
Share:

অধিনায়ক পন্থে মুগ্ধ নেটাগরিকরা। —ফাইল চিত্র

নিজেকে কড়া অধিনায়ক হিসেবে প্রমাণ করছেন ঋষভ পন্থ। প্রথম ম্যাচে মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংসকে হারিয়ে আইপিএল যাত্রা শুরু করেছিলেন তিনি। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে যদিও শেষ ওভারে গিয়ে হারতে হয়েছে দিল্লি ক্যাপিটালসকে। তবে ওভার রেটের জন্য বৃহস্পতিবার তিনি আম্পায়ারকেই দায়ী করলেন।

Advertisement

দিল্লি দলের বোলিংয়ের সময় খেলা থামিয়ে ৩০ গজের মধ্যে কত জন ফিল্ডার রয়েছেন তা দেখছিলেন আম্পায়ার। পন্থ বলেন, “আপনার জন্য এই এক মিনিট নষ্ট হল, আম্পায়ার।” আইপিএল-এর নতুন নিয়ম অনুযায়ী একটা ইনিংস ৯০ মিনিটের মধ্যে শেষ করতেই হবে। না হলে অধিনায়কের টাকা কাটা যাবে। এ বারের আইপিএল-এ ধোনি প্রথম অধিনায়ক যাঁর টাকা কাটা গিয়েছে। ১২ লক্ষ টাকা কাটা গিয়েছে চেন্নাইয়ের অধিনায়কের।

শ্রেয়স আইয়ার চোটের জন্য আইপিএল থেকে ছিটকে যাওয়ার পর পন্থকে অধিনায়ক ঘোষণা করে দিল্লি। গত বারের ফাইনালিস্টদের এখনও অবধি সঠিক পথেই এগিয়ে নিয়ে যেতে পেরেছেন তরুণ অধিনায়ক। প্রথম ম্যাচেই অভিজ্ঞ ধোনিকে হারানোর পর দ্বিতীয় ম্যাচেও প্রায় জিতেই গিয়েছিলেন। শেষ ২ ওভারে ক্রিস মরিসের কাছে হারতে হয় দিল্লিকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন