IPL 2021

নেতৃত্ব দেওয়ার ব্যাপারে কেন রোহিতই সব থেকে উপযুক্ত, বললেন সূর্যকুমার যাদব

সামনে থেকে নেতৃত্ব দিয়ে পাঁচটা আইপিএল জেতাই নয়, মাঠের বাইরেও রোহিত শর্মার নেতৃত্ব অনেক পরিণত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ১৯:৩২
Share:

সূর্যের চোখে রোহিতই সেরা। ছবি টুইটার

সামনে থেকে নেতৃত্ব দিয়ে পাঁচটা আইপিএল জেতাই নয়, মাঠের বাইরেও রোহিত শর্মার নেতৃত্ব বাকিদের থেকে অনেক পরিণত। সতীর্থদের হাসি-মজায় মাতিয়ে রাখতে বা গুরুগম্ভীর আলোচনা করতেও তিনি একমেবাদ্বিতীয়ম। জানালেন মুম্বই ইন্ডিয়ান্সের সূর্যকুমার যাদব

Advertisement

মুম্বইয়ের হয়ে ভাল খেলে জাতীয় দলে জায়গা করেছেন সূর্য। তিনি বলেছেন, “অধিনায়ক হিসেবে দারুণ কাজ করেছে ও। পাঁচটা আইপিএলই সেই কথা বলে দেয়। ফলাফল সবার চোখের সামনেই রয়েছে। মাঠের বাইরে ও সবার থেকে আলাদা। মজার ছেলে। মাঠে তো সবাই দেখেছে ও কী ভাবে পরিস্থিতির মোকাবিলা করে এবং সবার পাশে গিয়ে দাঁড়ায়। নেতৃত্ব দেওয়ার ব্যাপারে নিখুঁত মানুষ ও।”

গত দু’বারই রোহিতের নেতৃত্বে আইপিএল জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। এর পিছনে রয়েছে দলের অভ্যন্তরে খোলামেলা মানসিকতা। সূর্যের সংযোজন, “মাঠে গম্ভীর মুহূর্তেও ও সবাইকে হাসাতে পারে। পাশাপাশি ক্রিকেট নিয়ে ওর জ্ঞান অবাক করার মতো। সবার সঙ্গে সেটা ভাগ করে নেয়। এটা ওর অন্যতম গুণ, যেটা বাকিদের থেকে ওকে আলাদা করে দিয়েছে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন