IPL 2021

কেকেআর-এর শাকিব ‘সব কিছুর জন্য তৈরি’ হয়েই আইপিএলে এসেছেন

সাকিব জানালেন, দল যেখানে বলবে সেখানেই তিনি খেলতে রাজি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২১ ২০:৫৮
Share:

ভাল খেলতে মরিয়া শাকিব। ফাইল ছবি

নির্বাসন কাটিয়ে ফের ক্রিকেটে ফিরেছেন শাকিব আল হাসান। এ বারের আইপিএলে খেলবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। তাঁর কাছে যা কার্যত ‘ঘরে ফেরা’। তাই জন্যেই সাকিব জানালেন, দল যেখানে বলবে সেখানেই তিনি খেলতে রাজি।

Advertisement

সংবাদ সংস্থাকে সাক্ষাৎকারে শাকিব বলেছেন, “সত্যি বলতে আমি সব কিছুর জন্যে তৈরি। আমি আত্মবিশ্বাসী। জানি একটা ভাল ম্যাচ খেললেই সব ঠিক হয়ে যাবে। যদি শুরুটা ভাল হয়, তাহলে গোটা মরসুমেই দলের জন্য ভাল খেলতে পারব।”

শেষ বার আইপিএল যখন খেলেন, তখন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাত্র তিনটি ম্যাচ খেলেছিলেন শাকিব। এ বারও কলকাতা তাঁকে নিয়েছে সুনীল নারাইনের বিকল্প হিসেবে। শাকিব জানিয়েছেন, প্রতি ম্যাচে সুযোগ না পেলেও তাঁর সমস্যা নেই। শাকিবের কথায়, “প্রতিটা দলেই ৮-১০ জন বিদেশি ক্রিকেটার রয়েছে। মাত্র চার জন খেলতে পারে। তাই দল নির্বাচনকে দায়ী করলে চলে না। খোলা মনে খেলতে হবে। কঠোর অনুশীলন করতে হবে এবং সুযোগ পেলেই দু’হাত দিয়ে লুফে নিতে হবে।”

Advertisement

দু’বারের কাপজয়ী দলের সদস্য শাকিবের আশা, দীর্ঘ ব্যর্থতা এ বার কাটাতে পারবে কেকেআর। বলেছেন, “গত দু’বছরে এই দল অনেকটাই বদলেছে। এ বার সমর্থকরা যেমন আশা করছেন তেমনই খেলতে পারবে কেকেআর। আমি আশাবাদী ভাল ফলের ব্যাপারে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন