IPL 2021

দলের ব্যাটিং নিয়ে আরও ভাবতে হবে, মনে করছেন সঞ্জু স্যামসন

সঞ্জু নিজেও চূড়ান্ত ব্যর্থ হয়েছেন, যা নিয়ে তাঁকে সমালোচিত হতে হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ১৯:৪২
Share:

বৃহস্পতিবারের ম্যাচে সঞ্জু স্যামসন। ছবি আইপিএল

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে লজ্জাজনক ভাবে ১০ উইকেটে হারতে হয়েছে তাঁদের। আইপিএল-এ টানা দ্বিতীয় ম্যাচ হেরে মুষড়ে পড়েছে রাজস্থান রয়্যালস শিবির। ম্যাচের পর অধিনায়ক সঞ্জু স্যামসন স্বীকার করে নিলেন, ব্যাটিংয়ে অনেক কিছু বদলাতে হবে তাঁদের।

Advertisement

এক সময় ৪৩ রানে ৪ উইকেট পড়ে গিয়েছিল রাজস্থানের। সঞ্জু নিজেও চূড়ান্ত ব্যর্থ হয়েছেন, যা নিয়ে তাঁকে সমালোচিত হতে হয়েছে। শিবম দুবের (৪৬) ইনিংসে ভর করে দেড়শোর গন্ডি পেরোয় রাজস্থান। কিন্তু বল হাতে কিছুতেই আটকানো যায়নি আরসিবি-কে।

বৃহস্পতিবার ম্যাচের পর সঞ্জু বলেছেন, “স্কোরবোর্ডে রান তুলতে আমাদের ব্যাটসম্যানরা গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিল। কিন্তু বিপক্ষের বেশি প্রশংসা প্রাপ্য। কোনও উইকেট না হারিয়েই এত রান তুলেছে ওরা। এ বার সত্যি করে নিজেদের ব্যাটিং নিয়ে আমাদের ভাবতে হবে। কোথায় ভুল হচ্ছে দেখতে হবে।”

Advertisement

সঞ্জুর সংযোজন, “খেলাটার মাহাত্ম্য এখানেই। ব্যর্থ হয়েও ঘুরে দাঁড়ানো শিখতে হয়। মাঝেমাঝেই আপনাকে নিচে নামিয়ে দেবে। কিন্তু লড়াই করে সেখান থেকে উঠে আসতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন