IPL 2021

রাহানে, অশ্বিন, স্মিথ থাকলেও আইপিএলে শ্রেয়সই হতে চলেছেন দিল্লি ক্যাপিটালসের নেতা

গত পাঁচ বছরে তরুণ ক্রিকেটারদের উপর বিনিয়োগ করেছে দিল্লি ক্যাপিটালস।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২১ ১৭:১৪
Share:

শ্রেয়সই দিল্লির নেতা। ফাইল ছবি

কিছুদিন আগে আইপিএলের নিলামে স্টিভ স্মিথকে কিনেছে দিল্লি ক্যাপিটালস। দলে রয়েছেন অজিঙ্ক রাহানে, রবিচন্দ্রন অশ্বিনের মতো অভিজ্ঞ ক্রিকেটার। তা সত্ত্বেও আসন্ন আইপিএলে নেতা রাখা হচ্ছে শ্রেয়স আয়ারকেই। এক সাক্ষাৎকারে সেকথা জানিয়ে দিয়েছেন দলের কর্তা বিনোদ বিস্ত।

Advertisement

সংবাদ মাধ্যমে বিনোদ বলেছেন, “যখন থেকে ওকে অধিনায়ক করা হয়েছে তখন থেকেই আমরা শ্রেয়সের পাশে রয়েছি। ওর অধীনে ২০১৯-এ আমরা তৃতীয় হয়েছিলাম। গত বছর ফাইনালে উঠেছি। অধিনায়ক হিসেবে ও অনেক পরিণত হয়েছে। আমি নিশ্চিত শ্রেয়সের অধীনে দল আগামী দিনে আরও সাফল্যের মুখ দেখবে।”

বিনোদের সংযোজন, “যে অভিজ্ঞ খেলোয়াড়রাই দলে থাকুক, সে রাহানে, অশ্বিন বা স্টিভ স্মিথ যে-ই হোক, তারা দলের তরুণদের কাছে নিজের জ্ঞান বিতরণ করতে পারে। আশা করি বাকি অভিজ্ঞ খেলোয়াড়দের মতো স্মিথও সেটাই করবে।”

Advertisement

গত পাঁচ বছরে তরুণ ক্রিকেটারদের উপর বিনিয়োগ করেছে দিল্লি ক্যাপিটালস। সে প্রসঙ্গে বিনোদ বলেছেন, “গত ৩-৪ বছরে কিছু নতুন ক্রিকেটারকে তৈরি করা হয়েছে। এখন ওরা সাফল্য পাচ্ছে। ভবিষ্যতেও ওদের পাশে থাকতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন