IPL 2021

আইপিএল-এর জন্য পাকিস্তান সিরিজের মাঝপথে ডি’কক, ডুপ্লেসিদের ছেড়ে দেবে দক্ষিণ আফ্রিকা

আগামী ২ থেকে ১৬ এপ্রিল পাকিস্তানের বিরুদ্ধে তিনটি একদিনের ম্যাচ এবং চারটি টি-টোয়েন্টি খেলবে দক্ষিণ আফ্রিকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২১ ১৭:০৮
Share:

শুরু থেকেই হয়তো আইপিএল খেলবেন ডুপ্লেসিরা। ফাইল ছবি

চলতি বছরে ভারতে অনুষ্ঠিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা ভেবে আইপিএলকে গুরুত্ব দিচ্ছে অনেক দেশই। তালিকায় সাম্প্রতিক সংযোজন দক্ষিণ আফ্রিকা। আইপিএল খেলার জন্য পাকিস্তানের বিরুদ্ধে সিরিজের মাঝপথেই বেশ কিছু ক্রিকেটারকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তারা।

Advertisement

আগামী ২ থেকে ১৬ এপ্রিল পাকিস্তানের বিরুদ্ধে তিনটি একদিনের ম্যাচ এবং চারটি টি-টোয়েন্টি খেলবে দক্ষিণ আফ্রিকা। এক ওয়েবসাইটের প্রতিবেদন অনুযায়ী, দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের জন্যে একটি বিশেষ বিমান ভাড়া করে তাঁদের আনা যায় কিনা তা দেখছেন আইপিএল দলগুলির মালিকরা।

চলতি বছরের আইপিএলে যে প্রোটিয়া ক্রিকেটাররা অংশ নিতে চলেছেন তাঁরা হলেন: কাগিসো রাবাডা, আনরিখ নোখিয়া (দু’জনেই দিল্লি ক্যাপিটালস), কুইন্টন ডি’কক, মার্কো জ্যানসেন (দু’জনেই মুম্বই ইন্ডিয়ান্স), ডেভিড মিলার, ক্রিস মরিস (দু’জনেই রাজস্থান রয়্যালস), লুঙ্গি এনগিডি, ফাফ ডুপ্লেসি, ইমরান তাহির (তিনজনেই চেন্নাই সুপার কিংস) এবং এবি ডিভিলিয়ার্স (রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গলোর)।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন