IPL

কেকেআর-কে ওপেনিং জুটি বদলানোর পরামর্শ দিলেন গাওস্কর

কলকাতা নাইট রাইডার্সকে ওপেনিং জুটি বদলানোর পরামর্শ দিলেন সুনীল গাওস্কর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২১ ২১:১৯
Share:

শুভমন গিলকে ওপেনিং থেকে সরাতে বললেন গাওস্কর

শুভমন গিলকে দিয়ে আর হবে না। কলকাতা নাইট রাইডার্সকে ওপেনিং জুটি বদলানোর পরামর্শ দিলেন সুনীল গাওস্কর। তাঁর মতে এবার রাহুল ত্রিপাঠি এবং সুনীল নারাইনকে ওপেন করতে পাঠানো উচিত।

Advertisement

এ মরসুমে আইপিএল-এ ৬ টি ম্যাচ খেলে মাত্র দুটিতে জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। সোমবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে নিজেদের দ্বিতীয় ম্যাচে জয় পেলেও মাত্র ১২৩ রান তাড়া করতে গিয়েই বেশ বেকায়দায় পড়তে হয়েছে কেকেআর-কে। শুভমন গিল ৬টি ম্যাচে ১৪.৮৩ গড়ে ৮৯ রান করেছেন। তাঁকে বসানোর কথা বলছেন গাওস্কর।

তিনি বলেন, ‘‘গত কয়েক বছর ধরে কেকেআর-এর হয়ে তিন নম্বরে নেমে নীতীশ রানা ভাল খেলেছে। এবার ওপেন করতে গিয়ে সমস্যায় পড়ছে। রাহুল ত্রিপাঠি আবার অন্য দলের হয়ে ওপেনার হিসেবেই খেলেছে। তাই সুনীল নারা‌ইনের সঙ্গে যদি রাহুলকে দিয়ে ওপেন করানো যায়, তাহলে ভাল ফল পাওয়া যেতে পারে। গিল ওপেন করতে গিয়ে সমস্যায় পড়ছে, রান পাচ্ছে না। তাই ওর জায়গায় রাহুলকে আনা যেতে পারে।’’

Advertisement

তবে অধিনায়ক অইন মর্গ্যান রান পাওয়ায় খুশি ভারতের কিংবদন্তি ক্রিকেটার। তিনি বলেন, ‘‘মর্গ্যান দারুণ শট খেলছিল। তিন উইকেট পড়ে গেলেও ও নিজের ছন্দেই খেলছিল। রাহুলের সঙ্গে জুটি গড়ে দলকে লক্ষ্যে নিয়ে গেল। এটা মর্গ্যানকে আত্মবিশ্বাস যোগাবে। আমার মনে হয় ও নিজেও খুব খুশি হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন