IPL 2021

জয়ে ফিরতে ওপেনিংয়ে সুনীল নারাইন? শুভমন গিলে আস্থা হারাচ্ছে দল?

আগরকর মনে করেন শুভমনকে রান করতে হবে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২১ ১৩:১৩
Share:

ওপেনিং নিয়ে চিন্তায় নাইটরা? ছবি: বিসিসিআই

এতগুলো ম্যাচ খেলা হয়ে গেলেও রান পাচ্ছেন না শুভমন গিল। এ বার কি তাঁকে সরিয়ে ওপেনিংয়ে সুনীল নারাইনকে দেখবে নাইটরা? অজিত আগরকার যদিও তেমন মনে করেন না।

Advertisement

নীতীশ রানা এবং শুভমনের ওপরেই আস্থা রাখছেন আগরকর। তিনি বলেন, “এখনই নারাইনকে দিয়ে ওপেন করানোর কোনও প্রয়োজন নেই। দলের দুই ওপেনার যথেষ্ট ভাল ক্রিকেটার। নারাইনকে দরকার অনুযায়ী যেখানে খুশি নামানো যেতে পারে।”

তবে আগরকর মনে করেন শুভমনকে রান করতে হবে। তিনি বলেন, “৪ ম্যাচ পরেই যদি কাউকে সরিয়ে দেওয়ার কথা ভাবা হয় তা হলে কখনোই দল গঠন করা যাবে না। শুভমনকে রান করতে হবে। চেন্নাইয়ের বিরুদ্ধে ভাল শুরু করেছিল ও। শুভমন ভবিষ্যতের তারকা, ও ঠিক ছন্দ খুঁজে পাবে।” আগরকরের মতে ওপেনার বদলালেই জয় আসবে এমন নয়, দল হিসেবে ভাল খেলতে হবে কেকেআর-কে।

Advertisement

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে শনিবার খেলতে নামবে কলকাতা। ওপেনিং সমস্যা কাটিয়ে উঠতে পারবে তারা এই ম্যাচে? ৪ ম্যাচে মাত্র ২ পয়েন্ট পেয়েছে কেকেআর। এই ম্যাচ থেকে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করবে নাইটবাহিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন