Virat Kohli

করোনার বিরুদ্ধে জয় পেতে ‘বিরাট’ বার্তা দিলেন কোহলী

নয়া দিল্লিতে করোনা মারাত্মক আকার ধারণ করেছে। তাই দিল্লি পুলিশের মাধ্যমে আসমুদ্র হিমাচলের উদ্দেশে একটি ভিডিয়ো বার্তা দিলেন ‘কিং কোহলী’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২১ ১৯:৫৯
Share:

শুধু মাঠে নয়, মাঠের বাইরের যুদ্ধেও করোনাকে হারাতে চান বিরাট। ফাইল চিত্র

গোটা দেশ জুড়ে ইতিমধ্যেই করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে। তাই ফের এক বার কোভিডের বিরুদ্ধে লড়াই জেতার জন্য বার্তা দিলেন বিরাট কোহলী। নয়াদিল্লিতে করোনা সংক্রমণ মারাত্মক আকার ধারণ করেছে। তাই দিল্লি পুলিশের মাধ্যমে আসমুদ্র হিমাচলের উদ্দেশে একটি ভিডিয়ো বার্তা দিলেন ‘কিং কোহলী’।

Advertisement

সেখানে তিনি বলেছেন, ‘বন্ধুরা আপনারা জানেন করোনা আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। ফলে পরিস্থিতি বেশ কঠিন। তাই আপনাদের কাছে বিনীত অনুরোধ জরুরি কাজের জন্য ঘর থেকে বার হলে অবশ্যই মাস্ক পরুন। সামাজিক দুরত্ব অবশ্যই পালন করুন। আর সবচেয়ে বড় কথা হল বার বার স্যানিটাইজার দিয়ে হাত ধুয়ে নেবেন। আমাদের সবার পরিবারের জন্য এগুলো পালন করা খুবই জরুরি। করোনার বিরুদ্ধে ফের এক বার জয় পেতে হলে প্রশাসনের কথা মেনে চলা দরকার। কারণ আমরা সুরক্ষিত থাকলে গোটা দেশ সুরক্ষিত থাকবে। জয় হিন্দ’।

আগামী ২২ এপ্রিল রাজস্থান রয়্যালস ও ২৫ এপ্রিল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সেই জন্য দল নিয়ে ইতিমধ্যেই মুম্বই পৌঁছে গিয়েছেন কোহলী। মহারাষ্ট্রের কোভিড পরিস্থিতিও ভাল নয়। তাই শুধু দিল্লির জন্য নয়, এই ভিডিয়োর মাধ্যমে গোটা দেশকে বার্তা দিলেন তিনি।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন