IPL 2021

হায়দরাবাদের বিরুদ্ধে জিতেও খুশি নন কোহলী, তবে মুগ্ধ ম্যাক্সওয়েলে

কলকাতার ম্যাচ থেকে শিক্ষা নিয়েছিলেন কোহলী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২১ ১৫:২২
Share:

জুটিতে ৪৪ রান তোলেন ম্যাক্সওয়েল এবং কোহলী। ছবি: পিটিআই

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জিতে লিগ শীর্ষে বিরাট কোহলীরা। বুধবার ডেভিড ওয়ার্নারের দলকে ৬ রানে হারিয়ে দেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। শেষ ওভারে ম্যাচ জেতেন কোহলীরা। তবে সেই জয় নিয়ে খুশি নন তিনি।

Advertisement

ম্যাচ শেষে কোহলী বলেন, “আমি ক্লান্ত কিন্তু গর্বিত। দিনে দিনে লড়াই আরও কঠিন হবে। সত্যি বলতে এই জয় নিয়ে আমি খুব উচ্ছ্বসিত নই।” মঙ্গলবার কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচেও শেষ ওভার অবধি অপেক্ষা করতে হয় ফলাফল জানার জন্য। বুধবারও তেমনই দেখা যায় চেন্নাইয়ের মাঠে। কোহলী বলেন, “কলকাতা-মুম্বই ম্যাচে আমরা দেখেছি শেষ বল অবধি আশা থাকে। দলকে বলেছিলাম আমাদের যদি ১৪৯ রান করতে এত কষ্ট করতে হয়, তবে হায়দরাবাদের আরও অসুবিধা হবে। আমার বিশ্বাস ছিল ১৫০ রানেও ম্যাচ জেতা যায়। বল যত পুরনো হয়েছে, এই পিচে খেলা তত কঠিন হয়ে গিয়েছে।”

এ বারের নিলামে ১৪ কোটি ২৫ লক্ষ টাকা দিয়ে গ্লেন ম্যাক্সওয়েলকে নিয়েছে বেঙ্গালুরু। বুধবার ৪১ বলে ৫৯ রান করেন তিনি। কোহলী খুশি তাঁর খেলায়। তিনি বলেন, “প্রথম ৬ ওভারে ভাল গতিতে রান উঠছিল। তার পর রানের গতি সচল রাখার কাজ সামলে নিয়েছিল ম্যাক্স। ওর জন্যই ১৫০ রানের কাছাকাছি পৌঁছতে পেরেছিলাম আমরা।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন