IPL 2021

‘ভাগ্যিস ৬০-৬৫ রানে হারতে হয়নি’, স্বস্তির নিঃশ্বাস ফেলছেন কোহলী

ব্যাঙ্গালোরের হয়ে রজত পতিদার ৩০ বলে ৩১ রান করেন। তাঁর প্রশংসা করেন কোহলী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২১ ১০:২১
Share:

পঞ্জাবের বিরুদ্ধে কোহলী ৩৪ বলে ৩৫ রান করেন। ছবি: বিসিসিআই

পঞ্জাব কিংসের বিরুদ্ধে ৩৪ রানে হারতে হল বিরাট কোহলীর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। তবে কোহলী খুশি, ৬০-৬৫ রানে হারতে হয়নি। কোহলী নিজে ৩৪ বলে ৩৫ রান করেন। পঞ্জাব বোলারদেরও প্রশংসা করেন কোহলী।

Advertisement

ব্যাঙ্গালোর অধিনায়ক বলেন, “ওরা ভাল শুরু করেছিল। আমরা চেষ্টা করেছিলাম কিছুটা নিজেদের দিকে নিয়ে আসার। ২৫ রান বেশি দিয়ে ফেলেছিলাম আমরা। ১৬০ রানের মধ্যে আটকে রাখা উচিত ছিল। ব্যাট হাতে আমরা কখনোই ভাল খেলতে পারেনি। আমাদের আরও চেষ্টা করা উচিত ছিল। জুটি তৈরি করে চার মারার প্রয়োজন ছিল। আমরা সেটা করতে পারলাম না।”

ব্যাঙ্গালোরের হয়ে রজত পতিদার ৩০ বলে ৩১ রান করেন। তাঁর প্রশংসা করেন কোহলী। তিনি বলেন, “আগের ম্যাচে রজত আমাদের হয়ে ভাল খেলল। ওকে সেই স্বাধীনতা দেওয়া রয়েছে। আজকে ও পারেনি। ম্যাক্সওয়েল ৪ নম্বরে আসে আর এবি ডিভিলিয়ার্স ৫ নম্বরে আসে। পঞ্জাবের বিরুদ্ধে ওরা পারেনি। রজত চেষ্টা করেছে। হর্ষল পটেল এবং কাইল জেমিসন শেষের দিকে অনেকটা রান করে দিয়েছে। না হলে ৬০-৬৫ রানে হারতে হতো।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন