IPL

কোন ‘ব্রহ্মাস্ত্রে’ রোহিত শর্মার মুম্বইকে অপ্রতিরোধ্য বলছেন বীরেন্দ্র সহবাগ

জয়ের পর রোহিত শর্মার দল ও যশপ্রীত বুমরার প্রসংশায় পঞ্চমুখ বীরেন্দ্র সহবাগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২১ ১৫:৩৮
Share:

বুমরার প্রসংশায় পঞ্চমুখ বীরেন্দ্র সহবাগ। ফাইল চিত্র

হাতে কম রান নিয়েও শনিবার সানরাইজার্স হায়দরবাদকে ১৩ রানে হারিয়ে দিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। আর এমন জয়ের পর রোহিত শর্মার দল ও যশপ্রীত বুমরার প্রসংশায় পঞ্চমুখ বীরেন্দ্র সহবাগ। তাঁর মতে বুমরার মতো ‘ব্রহ্মাস্ত্র’ আছে বলেই মুম্বই এখনও ‘অজেয়’।

Advertisement

গত ম্যাচ রাহুল চাহার ১৯ রানে ৩ ও ট্রেন্ট বোল্ট ২৮ রানে ৩ উইকেট নিলেও আসল কাজ করেন বুমরা। ১৭তম ওভারে মাত্র ৩ রান দেওয়ার পরে ১৯তম ওভারে ফের তাঁর হাতে বল তুলে দেন রোহিত। তখন জেতার জন্য হায়দরবাদের প্রয়োজন ১২ বলে ২১ রান। অথচ বুমরা মাত্র ৫ রান দেন। ফলে সেখানেই বিপক্ষের জয়ের আশা পুরোপুরি শেষ হয়ে যায়। তাই বীরু বলেন, “বুমরা হল মুম্বইয়ের ‘ব্রহ্মাস্ত্র’। যতক্ষণ বুমরা চলবে, মুম্বই ‘অজেয়’ থাকবে।”

তবে শুধু বুমরা নন, রোহিতের দলের বোলিংয়েরও প্রশংসা করলেন বীরু। বললেন, “ট্রেন্ট বোল্ট, বুমরা নতুন বলে আগুন ঝরানোর পর শেষের দিকেও রান আটকে দিচ্ছে। রাহুল চাহার অনবদ্য। ওকে মাঝের ওভারে সঙ্গত দেওয়ার জন্য ক্রুণাল পাণ্ড্য ও কায়রন পোলার্ড আছে। গত ম্যাচে আবার হার্দিক পাণ্ড্য বোলিং করল। সত্যি বলতে রোহিতের কাছে একাধিক বিকল্প আছে। আর তাই ওর দল প্রতি বারের মতো এ বারও এগিয়ে যাচ্ছে।”

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন