IPL 2021

মর্গ্যানের কলকাতাকে ধোপার আছাড় দিল রোহিতের মুম্বই! এমনটাই বলছেন সহবাগ

ম্যাচের শেষ ৫ ওভার এমনই ছিল বলে মনে করেন সহবাগ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২১ ১৩:১৮
Share:

মঙ্গলবার উইকেট নেওয়ার পর চাহার। ছবি: আইপিএল

কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচকে আন্ডারটেকার বনাম র‍্যান্ডি ওরটনের লড়াইয়ের সঙ্গে তুলনা করলেন বীরেন্দ্র সহবাগ। ডব্লিউডব্লিউই (ওয়ার্ল্ড রেস্লিং এন্টারটেইনমেন্ট), বিনোদনের জন্য বিশ্বের আকর্ষণীয় এক যুদ্ধ। সেখানে আলোচিত অন্যতম নাম ছিল আন্ডারটেকার এবং ওরটন। সহবাগের মতে মঙ্গলবার আন্ডারটেকারের মতো কবর থেকে উঠে এসে কলকাতাকে ধরাশায়ী করেছে মুম্বই।

Advertisement

বুধবার ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন সহবাগ। সেখানে দেখা যায় কফিন থেকে উঠে এসে ওরটনকে ধোপার আছাড় (চোকস্লাম) দিচ্ছেন আন্ডারটেকার। এই লড়াইটাকেই ডব্লিউডব্লিউই-র ইতিহাসের অন্যতম সেরা লড়াই বলে মনে করা হয়। সহবাগের সেই পোস্টে লেখা, ‘মুম্বই এবং কেকেআর শেষ ৫ ওভারে। মৃত অবস্থা থেকে ফিরে এল মুম্বই’। মঙ্গলবার জয়ের মুখ থেকে শূন্য হাতে ফিরতে হয়েছে অইন মর্গ্যানদের।

১৫৩ রানের লক্ষ্য ছিল কলকাতার সামনে। জয়ের জন্য শেষ ৫ ওভারে দরকার ছিল ৩১ রান। শাকিব আল হাসান, আন্দ্রে রাসেলরা ব্যর্থ হলেন সেই রান তুলতে। ১০ রানে হারতে হল কলকাতাকে। এমন ভাবে হার মেনে নিতে পারছেন না সমর্থকরা। ২২ বার মুম্বইয়ের কাছে হারতে হল কলকাতাকে। সমর্থকদের কাছে ক্রিকেটারদের ক্ষমা চাইতে বলেন শাহরুখ খান। রাসেল জানান, ক্রিকেটে এমনই হয়।

Advertisement

কলকাতার পরবর্তী ম্যাচ বিরাট কোহলীদের বিরুদ্ধে। রবিবার সেই ম্যাচে জিততে চাইবেন রাসেলরা। কোহলীদের বিজয় রথ থামিয়ে লিগ টেবিলে এগিয়ে আসার চেষ্টা করবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন