England Tour

আইপিএল স্থগিত হয়ে গিয়ে ভালই হয়েছে ভারতের, মনে করছেন নিউজিল্যান্ডের এই ব্যাটসম্যান

আগামী ২ জুন ইংল্যান্ডে উড়ে যাওয়ার কথা রয়েছে বিরাট কোহলীদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২১ ২২:০৮
Share:

রস টেলর। ছবি টুইটার

আইপিএল মাঝপথেই বন্ধ হয়ে যাওয়ায় বিশ্ব টেস্ট ফাইনালের আগে বাড়তি সুবিধা পাবে ভারত। পরিস্থিতির সঙ্গে পরিচিত হয়ে যাওয়ায় কিছুটা এগিয়ে থেকেও নামতে পারবে তারা। এমনটাই মনে করছেন নিউজিল্যান্ডের ব্যাটসম্যান রস টেলর।

Advertisement

আগামী ২ জুন ইংল্যান্ডে উড়ে যাওয়ার কথা রয়েছে বিরাট কোহলীদের। তখন ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত থাকবে নিউজিল্যান্ড। টেলর বলেছেন, “আইপিএল স্থগিত হয়ে যাওয়ার ঘটনা দুর্ভাগ্যজনক, কিন্তু এটা ভারতকেই সাহায্য করছে বেশি। আইপিএল চলতে থাকলে ওদের প্রস্তুতির জন্যে হাতে কম সময় থাকত। কিন্তু এখন অনেক ভাল অবস্থায় থাকবে। বোলাররা তরতাজা হয়ে নামবে।”

তবে বিশ্ব টেস্ট ফাইনালের আগে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলায় তাঁরাও যে পিছিয়ে থাকবেন না সেটাও জানিয়েছেন টেলর। বলেছেন, “ফাইনালের ব্যাপারে কিছু ভাবিনি, এটা বললে মিথ্যা বলা হবে। তবে ইংল্যান্ডের বিরুদ্ধে দুটি টেস্ট খেলার থেকে ভাল প্রস্তুতি হতেই পারে না। হাজার হোক ওটা নিরপেক্ষ কেন্দ্র। তাই আগে দুটো টেস্ট খেলে রাখলে সেই অভিজ্ঞতা কাজে লাগবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন