Sports News

চোট সারিয়ে ফিরতে চলেছেন লিন

চোট সারিয়ে মাঠে ফিরতে চলেছেন কলকাতা নাইট রাইডার্সে নির্ভরযোগ্য ক্রিকেটার ক্রিস লিন। সোমবার সাংবাদিকদের এই কথা জানান কলকাতার অন্যতম অলরাউন্ডার গ্র্যান্ডহোম।

Advertisement

নিজেস্ব সংবাদাতা

শেষ আপডেট: ০২ মে ২০১৭ ২২:০৭
Share:

ক্রিস লিন। ছবি: পিটিআই।

চোট সারিয়ে মাঠে ফিরতে চলেছেন কলকাতা নাইট রাইডার্সে নির্ভরযোগ্য ক্রিকেটার ক্রিস লিন। সোমবার সাংবাদিকদের এই কথা জানান কলকাতার অন্যতম অলরাউন্ডার গ্র্যান্ডহোম। আইপিএলের প্রথম ম্যাচে লিনের চওড়া ব্যাটেই পুণের বিরুদ্ধে জয় ছিনিয়ে নিয়েছিল কেকেআর। তার পরের ম্যাচেই মুম্বইয়ের বিরুদ্ধে ক্যাচ ধরতে গিয়ে ওয়াংখেড়েতে বাঁ কাধে চোট পান লিন। এরপর চলতি আইপিএলে আর নামা হয়নি অস্ট্রেলিয় এই ব্যাটসম্যানের।

Advertisement

আরও খবর: গুরু-শিষ্যের দেখা ওয়াংখেড়েতে, কী টিপস দিলেন তিনি?

মঙ্গলবার সাংবাদিকদের গ্র্যান্ডহোম বলেন, ‘‘যত দ্রুত সম্ভব মাঠে ফেরার মরিয়া চেষ্টা চালাচ্ছে লিন। আমাদের সঙ্গে পুরোদমে ট্রেনিং করবে ও। দেখাযাক কি হয়।’’ অন্যদিকে ক্রিকেট অস্ট্রেলিয়াকে দেওয়া সাক্ষাৎকারে লিন বলেন, ‘‘কাধের চোট অনেকটাই ঠিক। চিকিৎসা চলছে, যা বেশ ভালমতই কাজ করছে।’’ লিন দলে ফিরলে কলকাতা ব্যাটিং লাইনআপ যে আরও শক্তিশালী হয়ে উঠবে সেটাই স্বাভাবিক। অন্যদিকে লিন এলে আর ওপেন করা হবে না সুনীল নারিণের।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন