IPL 2024

‘স্টোয়নিসের বিরুদ্ধে মার খেলেও জাডেজাই ভারতের প্রথম পছন্দ’, অলরাউন্ডারের পাশে ইংরেজ ক্রিকেটার

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়কের মতে জাডেজার সমালোচনা করা উচিত নয়। লখনউ ম্যাচে স্টোয়নিসের বিরুদ্ধে বল করা কারও পক্ষেই সহজ ছিল না বলে মনে করেন পিটারসেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ২০:৪৪
Share:

রবীন্দ্র জাডেজা। —ফাইল চিত্র।

লখনউ সুপার জায়ান্টস বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচে একাই ম্যাচ শেষ করে দেন মার্কাস স্টোয়নিস। সেই ম্যাচে ২ ওভারে ১৬ রান দেন রবীন্দ্র জাডেজা। তার পর থেকেই ভারতীয় অলরাউন্ডারের সমালোচনা শুরু হয়েছে। তবে জাডেজা পাশে পেলেন কেভিন পিটারসেনকে।

Advertisement

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়কের মতে জাডেজার সমালোচনা করা উচিত নয়। লখনউ ম্যাচে স্টোয়নিসের বিরুদ্ধে বল করা কারও পক্ষেই সহজ ছিল না বলে মনে করেন পিটারসেন। তিনি বলেন, “স্টোয়নিসের প্রশংসা করতে হবে। চেন্নাই কোনও ভুল করেনি। ওরা স্টোয়নিসের বিরুদ্ধে হেরে গিয়েছিল। আইপিএলের ইতিহাসে অন্যতম সেরা শতরান করেছে ও। তাই জাডেজার দিকে আঙুল তোলা উচিত নয়। ও তারকা ক্রিকেটার। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের দলে সবার আগে ওর নাম লেখা হবে। জাডেজাকে কিছু বলা উচিত নয়। স্টোয়নিস একাই চেন্নাইকে হারিয়ে দিয়েছে।”

ম্যাচে চেন্নাই প্রথমে ব্যাট করে ২১০ রান করে। তিন বল বাকি থাকতে ম্যাচ জিতে নেয় লখনউ। চেন্নাইয়ের হয়ে শতরান করেছিলেন রুতুরাজ গায়কোয়াড়। স্টোয়নিস লখনউয়ের হয়ে ৬৩ বলে ১২৪ রান করেন। তাঁর ব্যাটেই ম্যাচ জেতে লখনউ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন