IPL 10

জঙ্গলের রাজা স্মিথ, ফিকে হয়ে যাচ্ছেন ধোনি, হর্ষ গোয়েনকার টুইটে বিতর্ক

আইপিএলে দলের প্রথম ম্যাচেই জয়ের পর বিতর্কিত টুইট করে বসলেন রাইজিং পুণে সুপারজায়েন্টের কর্ণধার সঞ্জীব গোয়েনকার ভাই হর্ষ গোয়েনকা। শুক্রবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৭ উইকেটে জেতে স্টিভ স্মিথের দল। তার পরই হর্ষ টুইটারে লেখেন, ‘স্মিথ প্রমাণ করে দিলেন তিনিই জঙ্গলের রাজা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০১৭ ১৩:৪৬
Share:

বিতর্কিত মন্তব্য হর্ষ গোয়েনকা

আইপিএলে দলের প্রথম ম্যাচেই জয়ের পর বিতর্কিত টুইট করে বসলেন রাইজিং পুণে সুপারজায়েন্টের কর্ণধার সঞ্জীব গোয়েনকার ভাই হর্ষ গোয়েনকা। শুক্রবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৭ উইকেটে জেতে স্টিভ স্মিথের দল। তার পরই হর্ষ টুইটারে লেখেন, ‘স্মিথ প্রমাণ করে দিলেন তিনিই জঙ্গলের রাজা। ধোনি পুরোপুরি ফিকে হয়ে গেলেন। এই হচ্ছে অধিনায়কের ইনিংস। স্টিভকে অধিনায়ক করা দারুণ সিদ্ধান্ত।’

Advertisement

আরও পড়ুন- ম্যাচের শেষে নাইটদের উত্সব সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

এমন বিতর্কিত টুইটের পর সোশ্যাল মিডিয়ায় কার্যত ঝড় ওঠে। শুধু ধোনি ভক্তরাই নয়, আপামর ক্রিকেটপ্রেমীরা তাঁর এই টুইটে কড়া প্রতিক্রিয়া জানান। কিছু ক্ষণ পরেই অবশ্য সেই টুইট তুলে নেন হর্ষ। তার পর বেশ কয়েকটি টুইট করে সাফাইও দেন তিনি। এক ধোনি ভক্তর টুইটের জবাবে তিনি লেখেন, “তোমার সঙ্গে আমি একমত, ধোনি একজন স্টার। দেশকে তিনি সমৃদ্ধ করেছেন। গোটা দেশের মতো আমিও বিশ্বাস করি তিনি একজন হিরো।”

Advertisement

হর্ষ গোয়েনকার টুইট

ধোনি বিতর্কে ধামা চাপা দেওয়ার চেষ্টা করলেও, স্মিথকে নিয়ে অবশ্য প্রশংসায় পঞ্চমুখ হর্ষ। আর একটি টুইটে সেটা তিনি স্পষ্ট করেন, “ধোনি গ্রেট ব্যাটসম্যান, কিন্তু সে দিন স্মিথের দিন ছিল।”

আইপিএল শুরুর ঠিক আগেই রাইজিং পুণে ধোনিকে সরিয়ে দলের নেতৃত্বে নিয়ে আসে স্টিভ স্মিথকে। ধোনিকে কী কারণে সরানো হল এ নিয়ে সরাসরি ব্যাখ্যা দেয়নি ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষ। তবে, একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাত্কারে সঞ্জীব গোয়েনকা জানিয়েছিলেন, সবার মতামতকে সম্মান জানাচ্ছি। তবে, এই সিদ্ধান্ত সম্পূর্ণ ভাবে দলের। সবসময় যে পপুলার সিদ্ধান্ত নিতে হবে, তার কোনও মানে নেই।

শনিবার ইনদওরে ফের কিঙ্গস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে নামতে চলেছে স্টিভ স্মিথের দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন