IPL 2022

IPL 2022: ‘তোমার জন্যই ফের মাঠে ফিরেছি’, দিল্লিকে হারিয়ে প্রয়াত দিদির প্রতি বার্তা হর্ষলের

৯ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচ জেতার পরে সাজঘরে ফিরে দিদির মৃত্যুর খবর পান হর্ষল। সঙ্গে সঙ্গে বেঙ্গালুরু শিবির ছেড়ে গুজরাতের সানন্দে নিজের বাড়ির উদ্দেশে বেরিয়ে পড়েন তিনি। পুণে থেকে মুম্বইয়ে দলের সঙ্গে টিম বাসে ফেরেননি হর্ষল। তাঁকে বাড়ি পাঠানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা করে দেয় আরসিবি। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ১৭:৫১
Share:

আইপিএলের মাঝেই দিদিকে হারিয়েছেন হর্ষল ফাইল চিত্র

আইপিএলের মাঝেই দিদির মৃত্যুর খবর পেয়েছিলেন। প্রতিযোগিতার মাঝেই দল ছেড়ে যোগ দিয়েছিলেন তাঁর শেষকৃত্যে। তার পরে ফের মাঠে ফিরে দলকে জেতাতে কার্যকরী ভূমিকা নিয়েছিলেন। ম্যাচ জেতার পরে দিদি অর্চিতা পটেলের প্রতি আবেগঘন বার্তা দিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বোলার হর্ষল পটেল।
নেটমাধ্যমে তাঁর ও দিদির একটি ছবি প্রকাশ করেন হর্ষল। সেই সঙ্গে তিনি লেখেন, ‘তুমি আমাকে বলেছিলে নিজের লক্ষ্য থেকে বিচ্যুত না হতে। তোমার ওই কথার জন্যই আমি ফিরে এসে ফের মাঠে নেমেছি। তোমাকে গর্বিত করার জন্য, তোমার সম্মানের জন্য যতটা সম্ভব করব। জীবনের প্রতিটা মুহূর্তে তোমার অভাব বোধ করব।’

Advertisement

৯ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচ জেতার পরে সাজঘরে ফিরে দিদির মৃত্যুর খবর পান হর্ষল। সঙ্গে সঙ্গে বেঙ্গালুরু শিবির ছেড়ে গুজরাতের সানন্দে নিজের বাড়ির উদ্দেশে বেরিয়ে পড়েন তিনি। পুণে থেকে মুম্বইয়ে দলের সঙ্গে টিম বাসে ফেরেননি হর্ষল। তাঁকে বাড়ি পাঠানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা করে দেয় আরসিবি। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন অর্চিতা। ৯ এপ্রিল আচমকাই তাঁর মৃত্যু হয়।

চেন্নাইয়ের বিরুদ্ধে খেলেননি হর্ষল। সেই ম্যাচে হারে বেঙ্গালুরু। যদিও তার পরেই দলের সঙ্গে যোগ দেন তিনি। প্রয়োজনীয় নিভৃতবাস ছেড়ে দিল্লির বিরুদ্ধে মাঠে নামেন। চার ওভারে ৪০ রান দেন তিনি। শেষ ওভারে বলও করতে হয় তাঁকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন