IPL 2024

গেল, মুরলীধরনের সঙ্গে নাচ বিরাটের, প্রকাশ্যে না-দেখা ভিডিয়ো

পুরনো একটি ভিডিয়ো হঠাৎ করে সমাজমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। বিরাট কোহলি, ক্রিস গেল, মুথাইয়া মুরলীধরন এবং কায়রন পোলার্ডকে একসঙ্গে নাচতে দেখা গিয়েছে সেই ভিডিয়োতে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ১৭:৩২
Share:

বিরাট কোহলির সঙ্গে ক্রিস গেল। —ফাইল চিত্র।

আইপিএলে এক সময় ম্যাচ শেষে আকর্ষণের জায়গা ছিল পার্টি। যেখানে খেলোয়াড়দের নাচতে দেখা যেত। মেতে উঠতে দেখা যেত উৎসবে। সে দল হারুক, জিতুক তাতে যায় আসে না। এমনই পুরনো একটি ভিডিয়ো হঠাৎ করে সমাজমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। বিরাট কোহলি, ক্রিস গেল, মুথাইয়া মুরলীধরন এবং কায়রন পোলার্ডকে একসঙ্গে নাচতে দেখা গিয়েছে সেই ভিডিয়োতে।

Advertisement

আইপিএলের কোনও এক পার্টিতে গেল এবং বিরাট নাচছিলেন। সেখানে পরে যোগ দেন পোলার্ড। ছিলেন মুরলীধরনও। তাঁকে এগিয়ে দেন বিরাটেরা। মুরলী নাচ শুরু করতেই বাকিরা হেসে গড়িয়ে পড়েন। এমন একটি পুরনো ভিডিয়ো আইপিএলে মাঝে দেখে আপ্লুত সমর্থকেরা। বিরাট এবং গেল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে একসঙ্গে খেলতেন।

এ বারের আইপিএলে বেঙ্গালুরুর অবস্থা ভাল নয়। লিগ সব দলের নীচে রয়েছেন বিরাটেরা। দলের এমন অবস্থায় নাচার ইচ্ছা হবে না আরসিবি-র ক্রিকেটারদের। ছ’টি ম্যাচের মধ্যে পাঁচটিতেই হেরে গিয়েছেন বিরাটেরা। পর পর চারটি ম্যাচ হেরেছে বেঙ্গালুরু। বাকি আর আটটি ম্যাচ। প্লে-অফে উঠতে হলে দ্রুত জয়ে ফিরতে হবে বেঙ্গালুরুকে। সেই লক্ষ্যেই সোমবার সানরাইজার্স হায়দরাবাদের খেলতে নামবেন বিরাটেরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন