IPL 2022

Best Moment: কলকাতা-বেঙ্গালুরু ম্যাচের সেরা মুহূর্ত কোনটি? বেছে নিল আনন্দবাজার অনলাইন

কুড়ি ওভারের ক্রিকেটে কেবল কৃপণ বোলিংই করলেন না, তুলে নিলেন দু’টি উইকেটও। হর্ষলের শিকার তালিকায় রয়েছেন আন্দ্রে রাসেল এবং স্যাম বিলিংস।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২২ ০০:০৭
Share:

কলকাতা-বেঙ্গালুরু ম্যাচের সেরা মুহূর্ত উপহার দিলেন হর্ষল পটেল। টি-টোয়েন্টি ক্রিকেটের অন্যতম কৃপণ বোলিং করলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের এই বোলার।

টি-টোয়েন্টি ক্রিকেটকে সাধারণত ব্যাটারদের মৃগয়া ক্ষেত্র বলা হয়। ওভার সংখ্যা কম হওয়ায় প্রথম থেকেই চালিয়ে খেলেন ব্যাটাররা। কিন্তু বুধবার হর্ষলের বোলিং সে সুযোগ দিল না কলকাতা নাইট রাইডার্সের ব্যাটারদের। বল করতে এসে দু’টি ওভার মেডেন নিলেন বেঙ্গালুরুর এই মিডিয়াম পেসার। তাঁর এ দিনের বোলিং পরিসংখ্যান ৪-২-১১-২।

Advertisement

এই তথ্য থেকেই বোঝা যায় কেকেআর-এর ব্যাটারদের কতটা সমস্যায় ফেলেছেন তিনি। কুড়ি ওভারের ক্রিকেটে কেবল কৃপণ বোলিংই করলেন না, তুলে নিলেন দু’টি উইকেটও। তাঁর শিকার তালিকায় রয়েছেন আন্দ্রে রাসেল এবং স্যাম বিলিংস। দুই আক্রমণাত্মক ব্যাটারই আউট হলেন ধৈর্য হারিয়ে মারতে গিয়ে।

কুড়ি ওভারের ক্রিকেটে এমন কৃপণ এবং কার্যকরী বোলিং সচরাচর দেখা যায় না। সে দিক থেকে আনন্দবাজার অনলাইনের বিচারে এ দিনের ম্যাচে দুরন্ত স্পেলে সেরা মুহূর্ত উপহার দিলেন হর্ষল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন