IPL

CSK: চার ম্যাচে হেরে দলকে কড়া বার্তা দিলেন চেন্নাইয়ের নতুন ‘ধোনি’

চেন্নাই সুপার কিংস শনিবারের হারের পর চারটি ম্যাচে জয়হীন। সানরাইজার্স হায়দরাবাদের কাছে হারের পর দলকে কড়া বার্তা দিলেন মহেন্দ্র সিংহ ধোনির বদলে চেন্নাইয়ের নতুন অধিনায়ক রবীন্দ্র জাডেজা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২২ ২০:৫০
Share:

চিন্তা ক্রমশ বাড়ছে জাডেজা, ধোনির। ফাইল চিত্র

আইপিএলে যে দু’টি দলের সাফল্য সব থেকে বেশি, গত ১৪টি আইপিএলের মধ্যে যে দু’টি দল ন’বার ট্রফি ঘরে তুলেছে, তারা এ বার এখনও পর্যন্ত একটি ম্যাচও জিততে পরেনি। মুম্বই ইন্ডিয়ান্স তিনটি খেলে তিনটিতেই হেরেছে। চেন্নাই সুপার কিংস শনিবারের হারের পর চারটি ম্যাচে জয়হীন। সানরাইজার্স হায়দরাবাদের কাছে হারের পর দলকে কড়া বার্তা দিলেন মহেন্দ্র সিংহ ধোনির বদলে চেন্নাইয়ের নতুন অধিনায়ক রবীন্দ্র জাডেজা।

শনিবার ১৪ বল বাকি থাকতে ৮ উইকেটে হারের পর জাডেজা বলেন, ‘‘কোথায় ভুল হচ্ছে, কোথায় পিছিয়ে পড়ছি, সেটা নিয়ে আমাদের নিজেদের মধ্যে আলোচনা করতে হবে।’’ এর পর আরও এক ধাপ এগিয়ে তিনি বলেন, ‘‘আমরা সবাই পেশাদার। ফলে আরও পরিশ্রম করতে হবে। সঙ্ঘবদ্ধ ভাবে খেলতে হবে। শক্তিশালী হয়ে ফিরতে হবে। অনেক উন্নতি করতে হবে।’’

Advertisement

দলের ব্যাটিং, বোলিং কোনওটিতেই খুশি নন জাডেজা। প্রথমে বলেন, ‘‘বল হাতেই আমাদের ডুবতে হয়েছে।’’ তার পরেই বলেন, ‘‘২০-২৫ রান কম হয়েছে আমাদের। তবু বলব ১৫৫ রান খারাপ নয়। আমাদের বোলাররা উইকেট নেওয়ার চেষ্টা করেছে।’’

প্রথমে ব্যাট করে চেন্নাই ৭ উইকেটে ১৫৪ রান তোলে। জবাবে হায়দরাবাদ ১৭.৪ ওভারে ২ উইকেটে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন