Dinesh karthik

IPL 2022: আম্পায়ার, ম্যাচ রেফারিদের বিচারে বেঙ্গালুরু-দিল্লি ম্যাচের সেরা দীনেশ কার্তিক

দিল্লির বিরুদ্ধে কার্তিক যখন ব্যাট করতে নামেন, তখন বেঙ্গালুরু ১১.২ ওভারে ৯২ রানে ৫ উইকেট হারিয়েছে। সেখান থেকে বাংলার শাহবাদ আহমেদকে সঙ্গে নিয়ে দলের স্কোর পৌঁছে দেন ১৮৯ রানে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ২৩:৪২
Share:

দীনেশ কার্তিক। ছবি: আইপিএল

পরের পর ম্যাচে রান করছেন দীনেশ কার্তিক। শনিবারের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৬৬ রানে অপরাজিত থাকলেন তিনি। মাত্র ৩৪টি বলে সেই রান তুলে দলকে লড়াই করার মতো স্কোরে পৌঁছে দেন অভিজ্ঞ উইকেটরক্ষক।

এক সাক্ষাৎকারে কার্তিক বলেছিলেন তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে চান। কথাটা যে নিছক মজা করতে বলেননি সেই প্রমাণই দিচ্ছেন এ বারের আইপিএলে। কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক দারুণ ছন্দে রয়েছেন আরসিবি-র হয়ে। এখনও পর্যন্ত এ বারের আইপিএলে তাঁর সংগ্রহ ৬ ম্যাচে ১৯৭ রান। স্ট্রাইক রেট ২০৯.৫৭। ফিনিশার হিসেবে নিজেকে বার বার প্রমাণ করেছেন তিনি।

Advertisement

দিল্লির বিরুদ্ধে কার্তিক যখন ব্যাট করতে নামেন, তখন বেঙ্গালুরু ১১.২ ওভারে ৯২ রানে ৫ উইকেট হারিয়েছে। সেখান থেকে বাংলার শাহবাদ আহমেদকে সঙ্গে নিয়ে দলের স্কোর পৌঁছে দেন ১৮৯ রানে।

দিল্লিকে ১৬ রানে হারিয়ে দিল বেঙ্গালুরু। লিগ টেবিলে তিন নম্বরে উঠে এল তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন