Faf Du Plessis

Faf Du Plessis: বাংলার আকাশ দীপের প্রশংসায় উচ্ছ্বসিত ডুপ্লেসি, কী বললেন আরসিবি অধিনায়ক

বেঙ্গালুরুর অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি। দলের সকলকে কৃতিত্ব দিলেও আলাদা করে প্রশংসা করলেন বাংলার বোলার আকাশ দীপ এবং ম্যাচের সেরা অনুজ রাওয়াতের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ০০:৩৫
Share:

আইপিএলে প্রতি ম্য়াচেই নজর কাড়ছেন বাংলার আকাশদীপ। ছবি: আইপিএল

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে জয় পেয়ে খুশি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি। দলের সকলকে কৃতিত্ব দিলেও আলাদা করে প্রশংসা করলেন বাংলার বোলার আকাশদীপ এবং ম্যাচের সেরা অনুজ রাওয়তের।

ডুপ্লেসি খুশি দলের বোলারদের পারফরম্যান্সে। বিশেষ করে প্রশংসা করলেন বাংলার বোলার আকাশদীপের। বলেছেন, ‘‘আকাশদীপ দুর্দান্ত বোলিং করল। এমন একটা দিন ছিল, ঘুরিয়ে ফিরিয়ে বোলারদের ব্যবহার করেছি। সকলেই উইকেট নিয়েছে।’’ উল্লেখ্য, এ দিন ৪ ওভার বল করে একটি ওভার মেডেন নেন আকাশদীপ। ২০ রান দিয়ে নিয়েছেন মুম্বইয়ের ওপেনার ঈশান কিশনের উইকেট। প্রতিযোগিতার প্রতি ম্যাচেই বল হাতে নজর কাড়ছেন বাংলার এই তরুণ।

Advertisement

আরসিবি অধিনায়ক খুশি অনুজের ব্যাটিংয়েও। তিনি বলেছেন, ‘‘অনুজ খুব ভাল রান তাড়া করেছে। ও খুবই প্রতিভাবান। প্রতিযোগিতার শুরুতেই ওর কথা বলেছিলাম। অনুজের খেলার উন্নতি নিয়ে আমরা কথাও বলেছি। ওর ভবিষ্যত অত্যন্ত উজ্জ্বল।’’

জয় নিয়ে ডুপ্লেসি বলেছেন, ‘‘মুম্বই যথেষ্ট ভাল দল। ব্যাটিং শক্তিশালী কিন্তু আমরা ১৮ ওভার ভাল বোলিং করেছি। প্রথম ইনিংসে বোলাররা কিছু সাহায্য পেয়েছে। আমরা চাইনি ইনিংসের শুরুটা মুম্বই ভাল করুক। রোহিত কয়েকটা ভাল শট মেরেছে। ওর উইকেটটা গুরুত্বপূর্ণ ছিল।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন