Ajinkya Rahane

IPL 2022: আইপিএল থেকে ছিটকেই গেলেন রহাণে, জানিয়ে দিল কেকেআর

ওপেনার হারাল কলকাতা। খুব একটা ছন্দে ছিলেন না রহাণে। হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে বাদ পড়লেন তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধেও খেলার সম্ভাবনা ক্ষীণ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২২ ১৪:২১
Share:

বাদ রহাণে। —ফাইল চিত্র

চোটের কারণে এ বারের আইপিএল থেকে ছিটকেই গেলেন অজিঙ্ক রহাণে। মঙ্গলবার সরকারি ভাবে জানিয়ে দিল কলকাতা নাইট রাইডার্স। হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন রহাণে। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খোঁড়াতে দেখা গিয়েছিল তাঁকে। সেই নিয়েই ২৪ বলে ২৮ রান করেন তিনি।

আইপিএল নিলামে ওপেনার হিসেবে কলকাতা কিনেছিল রহাণেকে। তবে সে ভাবে খেলতে পারেননি তিনি। সাত ম্যাচে তাঁর সংগ্রহ মাত্র ১৩৩ রান। রহাণের চলে যাওয়ার একটি ভিডিয়ো পোস্ট করে কলকাতা। সেখানে তাঁর চোট সম্পর্কে জানান কোচ ব্রেন্ডন ম্যাকালাম। রহাণে বলেন, “মাঠে এবং মাঠের বাইরে খুব ভাল সময় কাটিয়েছি। ক্রিকেটার হিসেবে অনেক কিছু শিখেছি। সবাইকে ধন্যবাদ জানাতে চাই। পরের বছর আরও শক্তিশালী হয়ে ফিরে আসব। আশা করি, পরের ম্যাচে দল ভাল খেলবে এবং প্লে-অফ খেলার জন্য কলকাতা যাবে।”

Advertisement

এই চোটের ফলে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচেও তাঁকে দেখতে পাওয়ার সম্ভাবনা কমে গিয়েছে। শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজেও বাদ পড়তে হয়েছিল তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন