IPL 2022

IPL 2022: কঠিন দলের বিরুদ্ধে খারাপ পরিস্থিতি থেকে জেতা শিখতে হবে, হেরে বললেন রাহুল

৬২ রানের বড় ব্যবধানে হারতে হয়েছে। প্লে-অফের কাছে পৌঁছেও এখনও পর্যন্ত শেষ চার নিশ্চিত হয়নি। গুজরাত টাইটান্সের কাছে হারের পরে হতাশ লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক লোকেশ রাহুল। জানালেন, কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে জেতা শিখতে হবে তাঁদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২২ ২৩:১৭
Share:

হেরে হতাশ রাহুল ছবি: আইপিএল

মাত্র ১৪৪ রান তাড়া করতে পারেনি দল। ৬২ রানের বড় ব্যবধানে হারতে হয়েছে। প্লে-অফের কাছে পৌঁছেও এখনও পর্যন্ত শেষ চার নিশ্চিত হয়নি। গুজরাত টাইটান্সের কাছে হারের পরে হতাশ লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক লোকেশ রাহুল। জানালেন, কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে জেতা শিখতে হবে তাঁদের।

ম্যাচ শেষে রাহুল বলেন, ‘‘উইকেট খুব সহজ ছিল না। গত ২-৩ ম্যাচে আমরা এই মাঠে এমন পিচই দেখেছি। লক্ষ্য কম থাকলেও আমরা জানতাম ব্যাট করা সহজ হবে না। আমরা খুব ভাল বল করেছি। কিন্তু ভাল ব্যাট করতে পারিনি। কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে খারাপ পরিস্থিতি থেকে জেতা শিখতে হবে আমাদের। এ ভাবে ম্যাচ হারলে চলবে না।’’

Advertisement

কী কারণে তাঁরা হেরেছেন সে কথাও জানান রাহুল। তিনি বলেন, ‘‘আমাদের ভাল ব্যাট করা উচিত ছিল। কিছু শট খুব খারাপ খেলেছি। বাজে রানআউট হয়েছে। আমাদের পাওয়ার-প্লে কাজে লাগাতে হত। আমরা চেষ্টা করেছিলাম। কিন্তু ওদের বোলাররা দারুণ বল করেছে। তাই শুরুটা ভাল হয়নি। জুটি বাঁধতে পারিনি আমরা। এখনও অনেক কিছু শিখতে হবে। তবেই সামনের ম্যাচে ভাল খেলতে পারব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন