Kagiso Rabada

Kagiso Rabada: আনন্দবাজার অনলাইনের বিচারে পঞ্জাব-চেন্নাই ম্যাচের সেরা রাবাডা

চার ওভার বল করে ২৩ রানে ২ উইকেট নিলেন রাবাডা। সাজঘরে ফেরালেন বিপজ্জনক হয়ে ওঠা চেন্নাইয়ের দুই ব্যাটারকেই। রুতুরাজ এবং রায়ডু এ দিন তাঁর শিকার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২২ ২৩:৪০
Share:

কাগিসো রাবাডা। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইনের বিচারে পঞ্জাব কিংস-চেন্নাই সুপার কিংস ম্যাচের সেরা হলেন কাগিসো রাবাডা। এ দিন শুধু নিয়ন্ত্রিত বোলিংই করলেন না, দু’টি গুরুত্বপূর্ণ উইকেটও তুলে নিলেন দক্ষিণ আফ্রিকার এই জোরে বোলার।

চার ওভার বল করে ২৩ রান দিয়ে ২ উইকেট নিলেন রাবাডা। সাজঘরে ফেরালেন এ দিন বিপজ্জনক হয়ে ওঠা চেন্নাইয়ের দুই ব্যাটারকেই। প্রথমে রুতুরাজ গায়কোয়াড়কে আউট করেন রাবাডা। চেন্নাইয়ের ওপেনার ২৭ বলে ৩০ রান করে বিপজ্জনক হয়ে ওঠার মুখেই ফিরলেন রাবাডার বলে। পরে দক্ষিণ আফ্রিকার জোরে বোলার বোল্ড করলেন অম্বাতি রায়ডুকে। চেন্নাইয়ের ইনিংসকে এ দিন মূলত টানলেন রায়ডুই। তিনি ৩৯ বলে ৭৮ রানের বিধ্বংসী ইনিংস খেললেন। ৭টি চার এবং ৬টি ছয়ের সাহায্যে চেন্নাইয়ের তৃতীয় জয়ের আশা জাগিয়েছিলেন তিনি। ম্যাচ যে কেউ জিততে পারে এরকম সময়, চেন্নাইয়ের ইনিংসে ১৮তম ওভারে রায়ডুকে বোল্ড করে দিলেন প্রোটিয়া জোরে বোলার। রায়ডু ফিরতেই পঞ্জাবের জয় কার্যত নিশ্চিত হয়ে যায়।

Advertisement

চেন্নাইয়ের এ দিনের দুই সেরা ব্যাটারকে আউট করার পাশাপাশি যথেষ্ট কৃপণ বোলিংও করলেন রাবাডা। দফায় দফায় চাপ বাড়ালেন চেন্নাইয়ের উপর। অনবদ্য বোলিংয়ের জন্যই আনন্দবাজার অনলাইনের বিচারে পঞ্জাব-চেন্নাই ম্যাচের সেরা ক্রিকেটার হলেন রাবাডা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন