IPL 2022

IPL 2022: কলকাতার কাছে হারের দায় কাদের উপর চাপালেন মুম্বইয়ের অধিনায়ক রোহিত

কলকাতা নাইট রাইডার্সের কাছে ৫২ রানে হেরেছেন রোহিত শর্মারা। আর হারের পরে তার দায় দলের ব্যাটারদের উপর চাপালেন তিনি। জানালেন, ১৬৬ রান করা খুব কঠিন ছিল না। কিন্তু সেই কাজ করতে ব্যর্থ হয়েছেন ব্যাটাররা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২২ ১৬:১০
Share:

এ বারের আইপিএলের প্লে-অফে ওঠার আশা শেষ রোহিতদের ফাইল চিত্র

প্লে-অফে ওঠার যে সামান্যতম আশা ছিল তাও শেষ হয়ে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের। কলকাতা নাইট রাইডার্সের কাছে ৫২ রানে হেরেছেন রোহিত শর্মারা। আর হারের পরে তার দায় দলের ব্যাটারদের উপর চাপালেন তিনি। জানালেন, ১৬৬ রান করা খুব কঠিন ছিল না। কিন্তু সেই কাজ করতে ব্যর্থ হয়েছেন ব্যাটাররা।

ম্যাচের শেষে হারের কারণ ব্যাখ্যা করতে গিয়ে রোহিত বলেন, ‘‘যে কোনও দিন, যে কোনও পিচে ওই রান করা আমাদের উচিত ছিল। কিন্তু যে ভাবে আমরা ব্যাট করেছি তাতে আমি হতাশ। আমরা ভাল খেলতে পারিনি। এই মাঠে আমরা নিজেদের চতুর্থ ম্যাচ খেলছি। তাই আমাদের আরও ভাল খেলা উচিত ছিল। আমরা জানতাম এই পিচে জোরে বোলাররা সুবিধা পাবে। তাই আমাদের জুটি বাঁধা দরকার ছিল। কিন্তু সেটা আমরা করতে পারিনি।’’

Advertisement

ব্যাটারদের হারের জন্য দায়ী করলেও যশপ্রীত বুমরার প্রশংসা শোনা গিয়েছে রোহিতের মুখে। তিনি বলেন, ‘‘কলকাতা প্রথম ১০ ওভারে প্রায় ১০০ রান করে ফেলেছিল। সেখান থেকে ওদের ১৬৫ রানে আটকে রাখার কৃতিত্ব বোলারদের। বিশেষ করে বুমরার। ও সত্যিই অন্য মানের বোলার। যে ভাবে ও বল করেছে তাতে আমি খুব খুশি। কিন্তু বোলারদের পরিশ্রমের দাম আমরা দিতে পারলাম না। ব্যাটারদের জন্য ম্যাচ হারতে হল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন