IPL 2022

IPL 2022: ম্যাচ রেফারি, আম্পায়ারদের বিচারে মুম্বই-হায়দরাবাদ ম্যাচের সেরা রাহুল ত্রিপাঠী

ত্রিপাঠীর অর্ধশতরানে ভর করে মুম্বইয়ের বিরুদ্ধে ১৯৩ রান করে হায়দরাবাদ। শেষ পর্যন্ত তিন রানে ম্যাচ জিতে প্লে-অফের দৌড়ে টিকে থাকে হায়দরাবাদ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২২ ২৩:৪৫
Share:

ম্যাচের সেরা রাহুল ত্রিপাঠী ছবি: আইপিএল

মরণ-বাঁচন ম্যাচে ব্যাট হাতে দুরন্ত খেললেন রাহুল ত্রিপাঠী। তাঁর অর্ধশতরানে ভর করে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ১৯৩ রান করে সানরাইজার্স হায়দরাবাদ। শেষ পর্যন্ত তিন রানে ম্যাচ জিতে প্লে-অফের দৌড়ে টিকে থাকেন কেন উইলিয়ামসনরা। তাই ম্যাচ রেফারি ও আম্পায়ারদের বিচারে ম্যাচের সেরা ত্রিপাঠী।

হায়দরাবাদের হয়ে তিন নম্বরে ব্যাট করতে নামেন ত্রিপাঠী। সেই সময় দ্রুত রান করতে হত দলকে। সেটাই করলেন তিনি। প্রথম থেকেই আক্রমণাত্মক ব্যাটিং শুরু করেন। কোনও বোলারকে রেয়াত করেননি তিনি। মাঠের চার দিকে বড় শট খেললেন। ফলে শুরুতে উইকেট হারালেও রানের গতি কমেনি দলের। এই মরসুমে ভাল ছন্দে রয়েছেন ত্রিপাঠী। সেই ছন্দ বজায় থাকল এই ম্যাচেও।

Advertisement

প্রিয়ম গর্গের সঙ্গে ৭৮ রানের জুটি বাঁধেন ত্রিপাঠী। করেন অর্ধশতরান। যে ভাবে খেলছিলেন শতরানও হতে পারত। কিন্তু ৪৪ বলে ৭৬ রান করে বড় শট খেলতে গিয়েই আউট হন তিনি। ইনিংসে মারেন ৯টি চার ও ৩টি বিশাল ছক্কা। তাই সঙ্গত কারণেই তাঁকে ম্যাচের সেরা ঘোষণা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন