IPL 2022

IPL 2022: আনন্দবাজার অনলাইনের বিচারে মুম্বই-হায়দরাবাদ ম্যাচের সেরা উমরান

উমরান ফের নিজের প্রতিভার ছাপ রাখলেন মুম্বইয়ের বিরুদ্ধে। বিপক্ষের গুরুত্বপূর্ণ তিন উইকেট নিয়ে হায়দরাবাদের প্লেঅফে যাওয়ার আশা জিইয়ে রাখলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২২ ২৩:৪৪
Share:

উমরান মালিক। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইনের বিচারে মুম্বই ইন্ডিয়ান্স-সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের সেরা ক্রিকেটার হলেন উমরান মালিক। রোহিত শর্মাদের বিরুদ্ধে দুরন্ত বোলিং করলেন জম্মু-কাশ্মীরের জোরে বোলার।

উমরানের দাপটেই মুম্বইয়ের ইনিংসে ধস নামল। মুম্বইয়ের প্রথম চার ব্যাটারের তিন জনই উমরানের শিকার। ৩ ওভার বল করে ২৩ রান দিয়ে উমরান নিলেন ৩ উইকেট। ব্যাট হাতে বিপজ্জনক হয়ে মুম্বইয়ের ওপেনার ঈশান কিশনকে (৩৪ বলে ৪৩ রান) সাজঘরে ফেরালেন তিনি। আউট করলেন তিন নম্বরে নামা ড্যানিয়েল স্যামস (১১ বলে ১৫ রান) এবং চার নম্বরে নামা তিলক বর্মাকে (৯ বলে ৮ রান)। উমরানের দাপটেই মুম্বই বিনা উইকেটে ৯৫ থেকে ৪ উইকেটে ১২৭ হয়ে যায়। তিন এবং চার নম্বর ব্যাটার পর পর ফিরে যাওয়ার চাপ তৈরি হয় মুম্বই ইনিংসের উপর। পরে এক মাত্র টিম ডেভিড ছাড়া কেউই পাল্টা লড়াই করতে পারলেন না।

Advertisement

দুরন্ত বোলিং করা সত্ত্বেও হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন উমরানকে চার ওভার বল করালেন না। যদিও তিন ওভারেই কাজের কাজ করে দেন তরুণ জোরে বোলার। বল হাতে দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখা উমরানই আনন্দবাজার অনলাইনের বিচারে মুম্বই-হায়দরাবাদ ম্যাচের সেরা ক্রিকেটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন