Rajat Patidar

IPL 2022: ম্যাচ রেফারি, আম্পায়ারদের বিচারে বেঙ্গালুরু-লখনউ ম্যাচের সেরা রজত পাটীদার

মধ্যপ্রদেশের ব্যাটারকে এ বার নিলামে কেউ কেনেনি। মরসুমের শুরুর দিকে লুভনিথ সিসোদিয়ার বদলে তাঁকে নেওয়া হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২২ ০০:৩০
Share:

রজত পাটীদার ছবি আইপিএল

আইপিএলের ম্যাচ রেফারি, আম্পায়াদের বিচারে ম্যাচের সেরা ক্রিকেটার হলেন রজত পাটীদার। বুধবার এলিমিনেটরে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচ জেতানো শতরানের কারণেই ম্যাচের সেরা বেছে নেওয়া হল তাঁকে। তিনি যে ইনিংস এ দিন খেলেছেন, তাতে তাঁকে ছাড়া আর কাউকে ম্যাচের সেরা বেছে নেওয়ার উপায় ছিল না।

অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি শুরুতেই ফিরে গিয়েছিলেন। ধাক্কা খেয়েছিল বেঙ্গালুরু। সেই সময় কাউকে হাল ধরতেই হত। পাটীদারএসে ঠিক সেই কাজটাই করলেন। শুরু থেকে আগ্রাসী ভঙ্গিতে খেলছিলেন। শেষ টাও করলেন সে ভাবেই। ৫৪ বলে ১১২ রানে অপরাজিত থাকলেন তিনি। ১২টি চার এবং সাতটি ছয় মেরেছেন।

Advertisement

মধ্যপ্রদেশের ব্যাটারকে এ বার নিলামে কেউ কেনেনি। মরসুমের শুরুর দিকে লুভনিথ সিসোদিয়ার বদলে তাঁকে নেওয়া হয়। শুরু থেকেই গুরুত্বপূর্ণ কিছু ইনিংস খেলে দলের প্রয়োজনীয় ক্রিকেটার হয়েছিলেন তিনি। তবে শেষটা বোধহয় বাঁচিয়ে রেখেছিলেন এলিমিনেটরের জন্যেই। তাঁর অপরাজিত শতরান দলকে ফাইনালে ওঠার আর একটা সুযোগ করে দিল। সঙ্গত কারণেই তিনি ম্যাচের সেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন