R Ashwin

IPL 2022: হার্দিকদের বিরুদ্ধে খেলার আগেই মাঝআকাশে অন্য খেলায় মজলেন অশ্বিন

কলকাতায় আসার পথে কালবৈশাখীর সম্মুখীন হলেও নিরাপদেই নেমেছে গোটা দল। তবে ঝড়ের আগে বিমানের মধ্যেই অন্য খেলায় মজলেন রবিচন্দ্রন অশ্বিন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১৭:৫৫
Share:

ক্রিকেটের বদলে কী খেললেন অশ্বিন ফাইল ছবি

শুক্রবার চেন্নাই সুপার কিংসে হারিয়ে প্লে-অফের যোগ্যতা অর্জন করে ফেলেছে রাজস্থান রয়্যালস। ইডেন গার্ডেন্সে মঙ্গলবার তারা কোয়ালিফায়ারে মুখোমুখি গুজরাত টাইটান্সের। শনিবারই শহরে চলে এসেছে তারা। আসার পথে কালবৈশাখীর সম্মুখীন হলেও, নিরাপদেই নেমেছে গোটা দল। তবে ঝড়ের আগে বিমানের মধ্যেই অন্য খেলায় মজলেন রবিচন্দ্রন অশ্বিন। রাজস্থানের স্পিনারকে দেখা গেল দাবা খেলতে।

সোমবার সেই ভিডিয়ো পোস্ট করেছে রাজস্থান। সেখানে অশ্বিনকে দেখা গিয়েছে এক সতীর্থের সঙ্গে দাবা খেলতে। দ্রুত চাল দিতে দেখা গিয়েছে তাঁকে। রাজস্থান দলে দাবার এক অন্ধ ভক্তও রয়েছেন। তিনি যুজবেন্দ্র চহাল। তবে অশ্বিনের উল্টোদিকে চহালই ছিলেন কিনা, সেটা স্পষ্ট করে বোঝা যায়নি। এক ঝলকে দেখে মনে হয়েছে, তিনি চহাল নন।

Advertisement

এ বারের আইপিএলে ছন্দেই রয়েছেন অশ্বিন। ১৪ ম্যাচে ১১টি উইকেট নিয়েছেন। ব্যাট হাতে করেছেন ১৮৩ রান, যার মধ্যে রয়েছে চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচ জেতানো অপরাজিত ৪০ রানও। চেন্নাইকে হারানোয় প্লে-অফে দ্বিতীয় স্থানে উঠে আসে রাজস্থান। এ কারণে বাড়তি সুবিধা পেয়েছে তারা। কোয়ালিফায়ারে হারলেও ফাইনালে ওঠার জন্য আরও একটি সুযোগ থাকছে তাদের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন