Ricky Ponting

Ricky Ponting: পন্থদের খেলা দেখে ক্ষুব্ধ হয়ে একের পর এক টিভির রিমোট ভেঙে দেন পন্টিং

আইপিএলে এখন খুব একটা ভাল জায়গায় নেই দিল্লি ক্যাপিটালস। পয়েন্ট তালিকায় সাত নম্বরে রয়েছে তারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২২ ১৫:৫০
Share:

পন্থদের খেলায় ক্ষুব্ধ পন্টিং ফাইল ছবি

আইপিএলে এখন খুব একটা ভাল জায়গায় নেই দিল্লি ক্যাপিটালস। পয়েন্ট তালিকায় সাত নম্বরে রয়েছে তারা। রাজস্থান ম্যাচে বিতর্কেও জড়িয়েছেন তাদের দলের অধিনায়ক ঋষভ পন্থ। সেই ম্যাচ দেখে প্রবল রেগে গিয়েছিলেন কোচ রিকি পন্টিং। রাগের চোটে ছুড়ে ভেঙে দিয়েছিলেন তিন-চারটি রিমোট।

পরিবারের এক সদস্যের করোনা ধরা পড়ায় ওই ম্যাচে দিল্লির ডাগআউটে ছিলেন না পন্টিং। হোটেলের ঘরে বসেই নিভৃতবাসে ম্যাচ দেখতে হয়েছিল। সেই অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে পন্টিং বলেছেন, “খুব হতাশ হয়ে পড়েছিলাম। মনে হয় তিন-চারটে রিমোট ভেঙে দিয়েছিলাম ছুড়ে। কতগুলো বোতল যে রাগের চোটে দেওয়ালে ছুড়েছিলাম তা বলতে পারব না। কোচ হিসেবে সাইডলাইনে বসে মাঠে যা হচ্ছে সেটা নিয়ন্ত্রণ করতে না পারা এক রকম অনুভূতি। কিন্তু মাঠে না থাকলে সেটা আরও হতাশাজনক।”

Advertisement

নিভৃতবাস কাটিয়ে আবার দিল্লি দলের সঙ্গে যোগ দিয়েছেন পন্টিং। বৃহস্পতিবার তারা খেলবে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। দলের কোথায় সমস্যা হচ্ছে সেটাও খুঁজে বের করেছেন পন্টিং। বলেছেন, “ম্যাচের বেশিরভাগ সময়টা আমরা নিয়ন্ত্রণ করছি। কিন্তু দু’-তিন ওভারে গিয়ে ম্যাচ হাত থেকে বেরিয়ে যাচ্ছে। সেটাই ম্যাচে পার্থক্য গড়ে দিচ্ছে। ঠিক করেছিলাম মরসুমের প্রথম দিকে অতিরিক্ত অনুশীলন করব না। কিন্তু এখন আমাদের দলে ধারাবাহিকতা নেই। সেই ছন্দটা আনতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন