Rohit Sharma

IPL 2022: এ বারের আইপিএলে প্রথম অধিনায়ক হিসেবে অযাচিত নজির গড়লেন রোহিত শর্মা, কী নজির

দিল্লির ইনিংসের সময় মুম্বই অতিরিক্ত সময় নেয় বলে জানিয়েছেন আইপিএল কর্তৃপক্ষ। তাঁরা জানিয়েছেন, এটাই দলের প্রথম অপরাধ বলে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাকে ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২২ ১০:০৪
Share:

রোহিত শর্মা। ছবি: আইপিএল

১৫তম আইপিএলের শুরুটা ভাল হল না রোহিত শর্মার জন্য। প্রথম ম্যাচে দল যেমন হারল দিল্লি ক্যাপিটালসের কাছে, তেমনই ১২ লক্ষ টাকা জরিমানা দিতে হল ভারত অধিনায়ককে। মন্থর ওভার রেটের জন্য এই শাস্তি পেলেন তিনি। এ বারের আইপিএলে রোহিতই প্রথম অধিনায়ক যিনি এই শাস্তি পেলেন।

মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালস মুখোমুখি হয়েছিল রবিবার। সেই ম্যাচে প্রথমে ব্যাট করে ১৭৭ রান তোলে মুম্বই। ঈশান কিশান ৮১ রান করে অপরাজিত থাকেন। রোহিত নিজে ৪১ রান করেন। সেই রান তাড়া করতে নেমে ১৮.২ ওভারে জয়ের রান তুলে নেয় দিল্লি। শেষ বেলায় অক্ষর পটেল এবং শার্দূল ঠাকুরের বিধ্বংসী ইনিংস দলকে সহজ জয় এনে দেয়।

Advertisement

কিন্তু দিল্লির ইনিংসের সময় মুম্বই অতিরিক্ত সময় নেয় বলে জানিয়েছেন আইপিএল কর্তৃপক্ষ। তাঁরা জানিয়েছেন, এটাই দলের প্রথম অপরাধ বলে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাকে ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

দুই দলের পরের ম্যাচ ২ এপ্রিল। মুম্বই খেলবে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। দিল্লির পরের ম্যাচ গুজরাত টাইটান্সের বিরুদ্ধে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন