Sanju Samson

Yuzvendra Chahal: ‘সাম্প্রতিক কালের সেরা লেগ স্পিনার’, চহালকে নিয়ে এমন কে বললেন

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে রবিবার শেষ ওভারে রুদ্ধশ্বাস জয় পেয়েছে রাজস্থান রয়্যালস। এই জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন রাজস্থানের বোলাররা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২২ ১৩:০৩
Share:

চহালের প্রশংসা সঞ্জুর ছবি আইপিএল

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে রবিবার শেষ ওভারে রুদ্ধশ্বাস জয় পেয়েছে রাজস্থান রয়্যালস। এই জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন রাজস্থানের বোলাররা। শুরুতে যেমন ধাক্কা দিয়েছিলেন ট্রেন্ট বোল্ট, তেমনই পরের দিকে এসে চার উইকেট নিয়েছেন যুজবেন্দ্র চহাল। শেষ ওভারে ভাল বোলিং করেছেন কুলদীপ সেনও।

Advertisement

ম্যাচের পর চহাল এবং কুলদীপের প্রশংসায় মাতলেন সঞ্জু। চহালকে তিনি সাম্প্রতিক কালের সের লেগ স্পিনার হিসেবেও বর্ণনা করেছেন। বলেছেন, “চহাল এমন একজন বোলার যাকে এক থেকে ২০, যে কোনও ওভারে বল দেওয়া যায়। সাম্প্রতিক সময়ে ভারতের সবচেয়ে ভাল লেগস্পিনার ও-ই। ম্যাচে জেতাতে ওর জুড়ি নেই। অশ্বিনের চার ওভারও গুরুত্বপূর্ণ ছিল। তাই চহালকে শেষের দিকের ওভারের জন্য রেখে দিয়েছিলাম।”

শেষ ওভারে ১৫ রান দরকার ছিল। কিন্তু কুলদীপের দুরন্ত বোলিং জিতিয়ে দেয় রাজস্থানকে। তাঁকে নিয়ে সঞ্জু বলেন, “প্রথম তিনটে ওভারে ও ভাল বোলিং করেছিল। তাই ওকেই শেষ ওভারটা দেওয়ার কথা ভেবেছিলাম। উইকেট থেকে কিছুটা দূরে নিখুঁত ইয়র্কার দেওয়ার ক্ষমতা রয়েছে ওর। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ওকে দেখার পরেই রাজস্থান নিলামে কেনে। ও যে বিশেষ প্রতিভা এটা বলাই যায়। খুব শীঘ্রই ভারতের হয়ে খেলবে।”

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন